৩৫৩ রানে অলআউট ইংল্যান্ড

বিপদে পড়া ভারতকে টানছেন জয়সওয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫০ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

জো রুটকে শেষ পর্যন্ত আউট করতে পারলো না ভারতীয় বোলাররা। ১০৬ রান নিয়ে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিন তিনি অপরাজিত থেকে যান ২৭৪ বল খেলে ১২২ রানে। ওলি রবিনসনও ৩১ রান নিয়ে খেলতে নেমে হাফ সেঞ্চুরি পূরণ করলেন।

কিন্তু রবিনসন ৫৮ রান করে আউট হয়ে যেতেই ইংল্যান্ডের শেষ প্রতিরোধ ভেঙে পড়ে। শোয়েব বশির এবং জেমস অ্যান্ডারসন কোনো রান না করেই আউট হয়ে যান। মূলত রবিন্দ্র জাদেজার ঘূর্ণিতেই কুপোকাত হলেন রবিনসন, বশির এবং অ্যান্ডারসন। শেষ ৩ উইকেট নিয়ে ইংলিশ শিবিরে ধ্বস নামান এই ভারতীয় অলরাউন্ডার।

শেষ পর্যন্ত আগেরদিনের সঙ্গে ৫১ রান যোগ করে, ৩৫৩ রানেই অলআউট হয়ে যায় ইংল্যান্ড। রবিন্দ্র জাদেজা সর্বোচ্চ ৪টি, আকাশ দিপ ৩টি এবং মোহাম্মদ সিরাজ নেন ২টি উইকেট।

জবাব দিতে নেমে শুরুতেই বিপদে পড়ে ভারত। ১৩০ রানে ৪ উইকেট হারিয়েছে তারা। শুধুমাত্র জসস্বি জয়সওয়াল ৫৪ রান করে এখনও উইকেটের একপাশ আগলে রেখে ভারতকে টেনে নিচ্ছেন। ১ রানে ব্যাট করছেন সরফরাজ খান।

উদ্বোধনী জুটিতে মাত্র ৪ রান তুলতেই আউট হয়ে যান অধিনায়ক এবং ওপেনার রোহিত শর্মা। ৯ বলে ২ রান করেন তিনি। এরপর শুভমান গিল এবং জসস্বি জয়সওয়াল মিলে গড়েন ৮২ রানের অনবদ্য এক জুটি। ৬৫ বলে ৩৮ রান করেন শুভমান গিল। ৪২ বলে ১৭ রান করেন রজত পাতিদার। ১২ রান করে আউট হয়ে যান রবিন্দ্র জাদেজা।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।