টস জিতে সাকিবদের ব্যাটিংয়ে পাঠালেন তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৬ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ম্যাচ রংপুর রাইডার্স আর ফরচুন বরিশালের। তবে মূল লড়াইটা যেন সাকিব আল হাসান আর তামিম ইকবালের। সাবেক দুই বন্ধুর মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে আসার পর এবারের বিপিএলে তাদের ম্যাচ যেন এল ক্লাসিকোর উত্তাপ ছড়াচ্ছে।

এমনিতেই সাকিব-তামিম লড়াইয়ের দিকে আলাদা আকর্ষণ তৈরি হয়েছে দর্শকদের। এর মধ্যে আবার ম্যাচটি বাঁচামরার। দ্বিতীয় কোয়ালিফায়ার খেলা, যে দল হারবে তাদের হয়ে যাবে বিদায়, বিজয়ী দল উঠবে ফাইনালে।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন বরিশাল অধিনায়ক তামিম ইকবাল। অর্থাৎ সাকিব-সোহানদের রংপুর রাইডার্স প্রথমে ব্যাটিং করবে।

বরিশাল একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), আহমেদ শেহজাদ, সৌম্য সরকার, কাইল মায়ার্স, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাইজুল ইসলাম, আকিব জাভেদ, ওবেদ ম্যাকয়।

রংপুর একাদশ
রনি তালুকদার, নিকোলাস পুরান, সাকিব আল হাসান, শেখ মেহেদি, জিমি নিশাম, শামিম হোসেন পাটোয়ারী, নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নবি, আবু হায়দার রনি ও হাসান মাহমুদ।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।