ফাইনালের আগে শাস্তি পেলেন লিটন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

তার দল ফাইনালে উঠে গেছে। লিটন দাস নিশ্চয়ই এখন বেশ খোশমেজাজেই আছেন। এর মধ্যে এলো দুঃসংবাদ, শাস্তির মুখে পড়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক।

বিসিবির আচরণবিধি ভাঙায় ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে লিটনকে। সেইসঙ্গে তার নামের পাশে যোগ হয়েছে একটি ডিমেরিট পয়েন্টও।

গত ২৬ ফেব্রুয়ারি মিরপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে আম্পায়ার শরফুদ্দৌলা ইবনে সৈকতের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন লিটন।

উইকেটরক্ষক লিটনের একটি স্টাম্পিংয়ের আবেদন থার্ড আম্পায়ার কল না করে নাকচ করে দিয়েছিলেন আম্পায়াররা। এরপরই লিটন তর্কে জড়িয়ে পড়েন আম্পায়ারের সঙ্গে। এ সময় বেশ উত্তেজিত হয়ে পড়েছিলেন তিনি। পরে কুমিল্লার কোচ মোহাম্মদ সালাউদ্দিন মাঠে এসে তাকে শান্ত করেন।

লিটনের এই কাণ্ডে রিপোর্ট করেছেন আম্পায়াররা। যার জেরে হলো শাস্তি। লিটন তার দোষ স্বীকার করে নেওয়ায় নতুন করে শুনানির প্রয়োজন পড়েনি।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।