পিএসএলের খেলা বাদ দিয়ে আম্বানির ছেলের বিয়েতে পোলার্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৩ পিএম, ০৩ মার্চ ২০২৪

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা রেখে ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানির ছেলের বিবাহপূর্ব অনুষ্ঠানে যোগ দিয়েছেন কাইরন পোলার্ড। পিএসএলে আজ রোববারের ম্যাচে খেলবেন না ওয়েস্ট ইন্ডিজের সাবেক তারকা ক্রিকেটার।

চলমান পিএসএলে শান মাসুদ ও শোয়েব মালিকদের দল করাচি কিংসের হয়ে খেলছেন পোলার্ড। আজ মোহাম্মদ রিজওয়ানের দল মুলতান সুলতানসের বিপক্ষে পোলার্ডের দলের খেলা রয়েছে। কিন্তু ক্যারিরিয়ান এই তারকা ভারতে চলে যাওয়ার কারণে এই ম্যাচে তাকে দলে পাবে না করাচি।

তবে বিয়ের অনুষ্ঠান শেষ করে আগামীকাল (৪ মার্চ) দলের সঙ্গে যোগ দেবেন পোলার্ড। ৬ মার্চ কুয়্টো গ্লাডিয়েটর্সের বিপক্ষে মাঠে নামবে পোলার্ডের দল।

আইপিএল-২০২৩ আসরের আগ পর্যন্ত দীর্ঘ ১৩ বছর ধরে টুর্নামেন্টের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন পোলার্ড। ২০২৩ সালের আসরে অবসর নেওয়ার পর তাকে ব্যাটিং কোচ হিসেবে নিয়োগ দিয়েছে মুম্বাই। অপরদিকে মুম্বাইয়ের মালিক হলেন মুকেশ আম্বানি। যে কারণেই মূলত, আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে যাওয়ার বাধ্যবাধকতা পোলার্ডের।

পোলার্ড ছাড়াও বিবাহপূর্ব এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন ভারতীয় ও বিশ্বের অনেক জনপ্রিয় তারকা। ভারতীয়দের মধ্যে ছিলেন- কিংবদন্তি ক্রিকেটার শচিন টেন্ডুলকার, বিশ্বকাপজয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও রোহিত শর্মাসহ জাতীয় দলের অনেকে।

আন্তর্জাতিক তারকাদের মধ্যে ছিলেন- নিউজিল্যান্ডের ট্রেন্ট বোল্ট, অস্ট্রেলিয়ার টিম ডেভিড, পপ তারকার রিহান্না, ওয়েস্ট ইন্ডিজের তারকা নিকোলাস পুরান ও ডোয়াইন ব্রাভোসহ আরও অনেকে।

পিএসএলের চলতি আসরে ব্যাট হাতে দারুণ খেলছেন পোলার্ড। নিজ দল করাচির সর্বোচ্চ রানসংগ্রাহক সাবেক ওয়েস্ট ইন্ডিজ তারকা। এখন পর্যন্ত ৫ ম্যাচে ১৯৬ রান করেছেন ৩৬ বছর বয়সী এই তারকা।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।