মাশরাফি মাঠে নামবেন কবে?

প্রথম থেকেই খেলবেন তামিম, সাকিবের মাঠে নামা নিয়ে সংশয়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৭ পিএম, ১০ মার্চ ২০২৪

সাকিব, তামিম কেউই বাংলাদেশ এবং শ্রীলঙ্কার টি-টোয়েন্টি কিংবা ওয়ানডে স্কোয়াডে নেই। তাই ভক্ত ও সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষায়, সাকিব ও তামিম কি তাহলে প্রিমিয়ার লিগ খেলবেন? খেললে কবে মাঠে নামবেন?

খোঁজ নিয়ে জানা গেছে, প্রাইম ব্যাংকের অন্যতম তারকা ও শীর্ষ ক্রিকেটার তামিম ইকবাল কাল সোমবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শাইনপুকুরের বিপক্ষে প্রাইম ব্যাংকের হয়ে প্রিমিয়ারের লিগের এবারের আসরের প্রথম ম্যাচেই খেলতে নামবেন।

তবে সাকিব সাপোর্টারদের জন্য সুখবর নেই। দেশ সেরা পারফরমার ও শীর্ষ তারকা সাকিব শেখ জামালের পক্ষে সোমবার প্রথম ম্যাচ খেলবেন না। প্রথম ম্যাচ তো নয়ই, সাকিব কবে প্রিমিয়ার লিগ খেলতে মাঠে নামবেন? তা জানাতে পারেননি শেখ জামাল প্রধান কোচ সোহেল ইসলামও।

জাগো নিউজের সাথে আলাপে সোহেল জানান, কাল (সোমবার) প্রথম ম্যাচ খেলবে না সাকিব। কবে তাকে পাবো, তা বলতে পারছি না। সাকিব জানাবে।

এদিকে আরেক বড় ও জনপ্রিয় তারকা মাশরাফি বিন মর্তুজা আজ নড়াইল থেকে ঢাকা এসেছেন। তার প্রথম ম্যাচ খেলা পুরোপুরি নিশ্চিত নয়। তবে মাশরাফির দল লিজেন্ডস অব রুপগঞ্জ শিবির থেকে জানানো হয়েছে, আগামী ১২ মার্চ প্রথম ম্যাচে মাশরাফিকে দেখা গেলে অবাক হওয়ার কিছু থাকবে না।

এদিকে আগামীকাল সোমবার থেকে ঢাকার ক্লাব ক্রিকেটের জমজমাট ও প্রতিদ্বন্দ্বীতামূলক আসর প্রিমিয়ার লিগ শুরু হলেও দেশের শীর্ষ তারকাদের একটা বড় অংশ এবার শুরু থেকে প্রিমিয়ার লিগ খেলতে পারবেন না।

এর মধ্যে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে আর টেস্ট দলে থাকা ক্রিকেটাররা জাতীয় দলের অ্যাসাইনমেন্ট শেষ হওয়ার আগে নিজ নিজ ক্লাবের পক্ষে মাঠে নামতে পারবেন না।

তাই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে দলে থাকা নাজমুল শান্ত, লিটন দাস, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, তানজিদ হাসান তামিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন, তানজিম সাকিব ও তাইজুল ইসলাম বাংলাদেশ ও শ্রীলঙ্কার সাথে ওয়ানডে সিরিজ শেষ না হওয়ার আগে প্রিমিয়ার লিগে মাঠে নামতে পারবেন না।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।