দিল্লিকে উড়িয়ে তিনে তিন কলকাতার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৫৩ এএম, ০৪ এপ্রিল ২০২৪

দিল্লি ক্যাপিটালসকে ১০৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে আইপিএলে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স। তিন ম্যাচে তিন জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে পশ্চিমবঙ্গের ফ্র্যাঞ্চাইজিটি।

বুধবার টস জিতে ব্যাট করতে নেমে আইপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড ঠিকই গড়ে ফেলে কলকাতা। ৭ উইকেটে তারা তুলেছে ২৭২ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ১৬৬ রানে গুটিয়ে যায় দিল্লি।

দিল্লির হয়ে দুই মিডলঅর্ডার ব্যাটার রিশভ পন্ত ও ত্রিশ্টান স্টাবস ফিফটি হাঁকান। অধিনায়ক পন্ত খেলেন ২৫ বলে ৫৫ রানের ঝোড়ো ইনিংস। আর স্টাবস করেন ৩২ বলে ৫৪ রান। কিন্তু দলকে জেতানো তাদের পক্ষে ছিল অসম্ভব। তার কারণ, একদিকে কলকাতার বিশাল সংগ্রহ, অন্যদিকে চার টপঅর্ডারের রান না পাওয়া।

এর আগে কলকাতার ওপেনার সুনিল নারিন ৩৯ বলে ৭টি করে চার-ছক্কায় ৮৫ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন। চলতি আইপিএলে এটিই কোনো ব্যাটারের সর্বোচ্চ ব্যক্তিগত ইনিংস।

এছাড়া অঙ্করিশ রাঘুভানসি ২৭ বলে ৫৪, আন্দ্রে রাসেল ১৯ বলে ৪১ আর রিঙ্কু সিং ৮ বলে খেলেন ২৬ রানের ইনিংস।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।