পন্তকে ২৪ লাখ রুপি জরিমানা করলো আইপিএল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৮ পিএম, ০৪ এপ্রিল ২০২৪

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক রিশাভ পন্ততে ২৪ লাখ রুপি জরিমানা করেছে আইপিএল কর্তৃপক্ষ। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ওভাররেটের কারণে তাকে এই জরিমানা করা হয়েছে।

বুধবার দিল্লিকে ১০৬ রানের বিশাল ব্যবধানে হারিয়ে আইপিএলে টানা তৃতীয় জয় তুলে নিয়েছে কলকাতা। বিশাখাপত্তনমে এই ম্যাচে সময় মতো বোলিং শেষ করতে না করতে পারেনি দিল্লি।

এই ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে আইপিএল ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ দলীয় সংগ্রহের রেকর্ড ঠিকই গড়ে ফেলে কলকাতা। ৭ উইকেটে তারা তুলেছে ২৭২ রান। জবাবে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ১৬৬ রানে গুটিয়ে যায় দিল্লি।

শুধু পন্ত নয়, জরিমানা করা হয়েছে দিল্লি একাদশের বাকি ক্রিকেটারদেরও। তাদেরকে ম্যাচ ফির ২৫ শতাংশ করে (৬ লাখ রুপি) জরিমানা করা হয়েছে।

আইপিএলের আচরণবিধি সংশ্লিষ্ট ধারা অনুযায়ী, দ্বিতীয় ওভাররেটের কারণে অধিনায়ককে বড় অংকের অর্থ জরিমানা করা হবে। আর বাকি ক্রিকেটারদের ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হবে। যা কিনা অধিনায়কের চেয়ে অনেক কম।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।