শুরুই আগেই আইপিএল শেষ হাসারাঙ্গার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ০৬ এপ্রিল ২০২৪

আইপিএলের এবারের মৌসুমে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার কথা ছিল। বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ শেষ করেছেন গত ১৮ মার্চ। তবে চোটের কারণে তার পরপরই আইপিএলে যোগ দেওয়া হয়নি ওয়ানিন্দু হাসারাঙ্গার।

এবার এলো দুঃসংবাদ। পায়ের গোড়ালির চোটে শুরুর আগেই আইপিএল শেষ হয়ে গেলো লঙ্কান লেগস্পিনারের। ক্রিকইনফো জানিয়েছে, শ্রীলঙ্কা ক্রিকেট এরই মধ্যে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) হাসারাঙ্গার ছিটকে পড়ার বিষয়টি অবহিত করেছে।

পায়ের চোটের কারণে লঙ্কান মেডিক্যাল টিমের তত্ত্বাবধানে আছেন হাসারাঙ্গা। আইপিএলে খেলার ছাড়পত্র পেতে তার বিদেশে বিশেষজ্ঞ চিকিৎসক দেখানোর কথা ছিল।

বৃহস্পতিবার সানরাইজার্স হায়দরাবাদের কোচ ড্যানিয়েল ভেট্টোরি জানিয়েছিলেন, হাসারাঙ্গা দুবাইয়ে বিশেষজ্ঞ চিকিৎসক দেখিয়েছেন। আজ শনিবার এলো আইপিএল থেকে তার ছিটকে পড়ার খবর।

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী ১ জুন থেকে যুক্তরাষ্ট্রে বসবে সে আসর। হাসারাঙ্গা যেন তার আগে ফিট হয়ে উঠতে পারেন, সেজন্যই সম্ভবত তাকে আর আইপিএলে খেলানোর ঝুঁকি নিতে চায়নি লঙ্কান ম্যানেজম্যান্ট।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।