ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ১১ এপ্রিল ২০২৪

বাংলাদেশে আজ বৃহস্পতিবার পালিত হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। এবার খেলাধুলার ব্যস্ততা না থাকায় নিজেদের মতো করেই ঈদ পালন করছেন জাতীয় দলের ক্রিকেটাররা। কেউ পরিবারের সঙ্গে ঢাকায়, কেউ দেশের বাইরে, কেউবা আবার গ্রামের বাড়িতে ঈদ উদযাপন করছেন।

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

সাকিব আল হাসান সৌদি আরবে ওমরাহ পালন করে এখন আছেন যুক্তরাষ্ট্রে। সেখানে স্ত্রী-সন্তানদের সঙ্গে ঈদ পালন করছেন বিশ্বসেরা অলরাউন্ডার। দুই কন্যা ও এক পুত্রসহ সুখী পরিবারের ছবি ফেসবুকে আপলোড করেছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

জাতীয় দলের তারকা উইকেটরক্ষক ও সিনিয়র ক্রিকেটার মুশফিকুর রহিম এবার ঈদ করছেন নিজ শহর বগুড়াতে। ঈদের জামাতের ফাঁকে একটি ছবি তুলে নিজের ভেরিফায়েড পেজে আপলোড করেছেন মিস্টার ডিপেন্ডেবল।

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে 'ঈদ মোবারক' জানিয়েছেন জাতীয় দলের তিন ফরম্যাটের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি নিজ জেলা রাজশাহীতে ঈদ করছেন বলে জানা গেছে।

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

জাতীয় দলের গতিতারকা তাসকিন আহমেদ ঢাকার ছেলে। তিনি বাবা ও ছেলেসহ তিন প্রজন্মের ঈদ এক ফ্রেমে বন্দি করেছেন। মেহেদী হাসান মিরাজও নিজ বাড়িতে নিজের ছেলে ও বাবার সঙ্গে ছবি আপলোড করেছেন।

ক্রিকেট তারকাদের ঈদ-আনন্দ

পাঞ্জাবি পায়জামাসহ টুপি পরা ছবি দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন 'সাইলেন্ট কিলার'খ্যাত সিনিয়র ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।