হেটমায়ারের শেষের ঝড়ে পাঞ্জাবকে হারালো রাজস্থান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১২ এএম, ১৪ এপ্রিল ২০২৪

টানা চার ম্যাচ জয়ের পর হোঁচট খেয়েছিল রাজস্থান রয়্যালস। নিজেদের পঞ্চম ম্যাচে গুজরাট টাইটানসের কাছে হেরে গিয়েছিল তারা। ম্যাচ হারলেও পয়েন্ট টেবিলের শীর্ষস্থান ধরে রেখেছিল সঞ্জু স্যামসনের দল।

এক ম্যাচ হারের পরই পাঞ্জাব কিংসকে দিয়ে ফের জয়ে ফিরেছে রাজস্থান। নিজেদের ষষ্ঠ ম্যাচে পাঞ্জাবকে ৩ উইকেটে হারিয়েছে তারা।

শনিবার রাতে মহারাজা যাদবিন্দ্র সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৪৭ রান করে পাঞ্জাব। জবাবে ব্যাট করতে নেমে ১ বল আর ৩ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান।

এদিন শেষ ওভারে জয়ের জন্য রাজস্থানের দলকার ছিল ১০ রান। ওভারের তৃতীয় ও পঞ্চম বলে অর্শদিপ সিংকে ছক্কা হাঁকিয়ে রাজস্থানের জয় নিশ্চিত করে হেটমায়ার।

শুরুতে ব্যাট করা পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ হয়ে ৩১ রান করেন ৮ নম্বরে নামা আশুতোষ শর্মা। এছাড়া ২৯ রান করেন জিতেশ শর্মা। লিয়াম লিভিংস্টোন করেন ২১ রান।

আর রাজস্থানের হয়ে সর্বোচ্চ ৩৯ রান করেন ওপেনার যসস্বি জয়সওয়াল। ২৪ রান করেন আরেক ওপেনার তানুশ কতিয়ান। শেষ দিকে ১০ বলে ২৭ রানের ঝোড়ো ইনিংস খেলে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন শিমরন হেটমায়ার।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।