টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের চেন্নাই, একাদশে ২ পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৯ এপ্রিল ২০২৪

আইপিএলে আজকের একমাত্র ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নেমেছে মোস্তাফিজুর রহমানের দল চেন্নাই সুপার কিংস। নিজেদের সপ্তম ম্যাচে টস জিততে পারেননি চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়। টস জিতেছেন লখনৌর অধিনায়ক লোকেশ রাহুল।

ঘরের মাঠ ভারতরত্ন অটল বিহারি বাজপেয়ী ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন রাহুল। যে কারণে আগে ব্যাট করবে মোস্তাফিজের চেন্নাই।

চেন্নাই একাদশের নিয়মিত মুখ হিসেবে দলে আছেন মোস্তাফিজ। এই ম্যাচে চেন্নাই একাদশে এসেছে দুই নতুন মুখ। দলে ফিরেছেন মঈন আলি ও দিপক চাহার। মঈনকে দলে নেওয়া হয়েছে ড্যারিল মিচেলের পরিবর্তে। আর দিপক চাহার খেলবেন শার্দুল ঠাকুরের জায়গায়।

অপরদিকে লখনৌর একাদশে এসেছে এক পরিবর্তন। আইপিএলে প্রথমবারের মতো খেলতে আসা শামার জোসেফের পরিবর্তে একাদশে জায়গা পেয়েছেন ম্যাট হেনরি।

লখনৌ সুপার জায়ান্ট একাদশ


কুইন্টন ডি কক, কেএল রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, দিপক হুদা, নিকোলাস পুরান, আয়ুশ বাদানি, ক্রুনাল পান্ডিয়া, ম্যাট হেনরি, রবি বিষ্ণুই, মহসিন খান ও যশ ঠাকুর।

চেন্নাই সুপার কিংস একাদশ


রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রাবিন্দ্রা, আজিঙ্কা রাহানে, মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিপক চাহার, তুষার দেশপান্ডে, মোস্তাফিজুর রহমান ও মাথিসা পাথিরানা।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।