সন্দ্বীপের আগুনে বোলিং সামলে মুম্বাইয়ের ১৭৯ রানের পুঁজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫১ পিএম, ২২ এপ্রিল ২০২৪

টপ অর্ডারের তিন ব্যাটার ২০ রানের মধ্যে ফিরলেন সাজঘরে। রোহিত শর্মা (৬), ইশান কিশান (০) আর সূর্যকুমার যাদবকে (১০) হারিয়ে রীতিমত ধুঁকছিল মুম্বাই। ৫৪ রানে তারা হারিয়েছিল ৪ উইকেট।

সেখান থেকে তিলক ভার্মা আর নেহাল ওয়াধেরার দুটি দারুণ ইনিংসে ভর করে ৯ উইকেটে ১৭৯ রানের চ্যালেঞ্জিং পুঁজিই পেয়ে গেছে মুম্বাই। অর্থাৎ জিততে হলে রাজস্থান রয়্যালসকে করতে হবে ১৮০।

জয়পুরে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়া। কিন্তু সন্দ্বীপ শর্মার আগুনে বোলিংয়ে শুরুতেই চাপে পড়ে যায় তার দল।

jagonews

৫২ রানে ৪টি উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে ৫২ বলে ৯৯ রানের মারকুটে এক জুটি গড়েন তিলক আর নেহাল। ওই জুটিতেই মুম্বাইয়ের চ্যালেঞ্জিং সংগ্রহের ভিত হয়ে গেছে।

নেহাল এক রানের জন্য ফিফটি পাননি। ২৪ বলে ৩ বাউন্ডারি আর ৪ ছক্কায় তিনি খেলেন ৪৯ রানের ইনিংস। ৪৫ বলে ৬৫ করেন তিলক। বাঁহাতি এই ব্যাটারের ইনিংসে ৫টি চারের সঙ্গে ছিল ৩টি ছক্কার মার।

রাজস্থানের ডানহাতি পেসার সন্দ্বীপ শর্মা মাত্র ১৮ রান খরচায় একাই নেন ৫ উইকেট। ৩২ রানে ২ উইকেট শিকার ট্রেন্ট বোল্টের।

এমএমআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।