না থাকলেও আমি এই দলেরই একজন: মিরাজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৬ মে ২০২৪

সাকিব আল হাসানের পর বাংলাদেশের সমর্থকরা একজন অলরাউন্ডারের ওপরই সবচেয়ে বেশি ভরসা করে, তিনি মেহেদী হাসান মিরাজ। একটা সময় তিন ফরম্যাটেই অটো চয়েজ ছিলেন এই অলরাউন্ডার। কিন্তু এবার তার জায়গা হয়নি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে।

মিরাজের বিশ্বকাপ দলে জায়গা না পাওয়া নিয়ে আলোচনা-সমালোচনার অন্ত নেই। মিরাজের মতো একজন অলরাউন্ডার কেন দলের সঙ্গে নেই, সেই প্রশ্ন তুলছেন তারা।

বিশ্বকাপ খেলা প্রতিটি ক্রিকেটারেরই স্বপ্ন। মিরাজও নিশ্চয়ই স্বপ্নভঙ্গের বেদনায় পুড়ছেন। তবে মনের কষ্ট মনেই আটকে রাখলেন জাতীয় দলের এই তারকা অলরাউন্ডার।

সঙ্গে যেতে না পারলেও বিশ্বকাপের পথচলায় দলকে শুভকামনা জানিয়েছেন মিরাজ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডি থেকে ১৫ সদস্যের বিশ্বকাপ স্কোয়াডের ফটোসেশনের ছবি আপলোড করে মিরাজ লিখেছেন, ‘দলের সাথে সরাসরি না থাকলেও একজন সমর্থক ও শুভাকাঙ্খী হিসেবে সবসময় আমিও এই দলেরই একজন...টি২০ বিশ্বকাপের এই পথচলায় সবার প্রতি শুভকামনা।’

দলকে শুভকামনা জানানো স্ট্যাটাসের শেষে একটি লাভ ইমোজি দিয়েছেন মিরাজ।

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।