বাবরের সঙ্গে দ্বন্দ্ব প্রসঙ্গে শাহিন

‘সব পরিবারেই ছোটখাটো মতবিরোধ থাকে’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৮ মে ২০২৪

সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। পাকিস্তান দলে কি এখনও অন্তর্কলহ আছে? অধিনায়কত্ব ইস্যু নিয়ে বাবর আজম এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে নাকি মতবিরোধ তৈরি হয়েছিল শাহিন শাহ আফ্রিদির। বিশ্বকাপে কি এর প্রভাব পড়বে?

শাহিন শাহ আফ্রিদি অবশ্য এমন সব সম্ভাবনাকে বাতাসেই উড়িয়ে দিয়েছেন। তার মতে, দলের অন্দরে কোনও রকমের সমস্যা নেই। ছোটখাটো যে মতবিরোধ রয়েছে, সেটি সব পরিবারেই থাকে।

পিসিবির পডকাস্টে শাহিনের দাবি, কোনও বড় টুর্নামেন্ট জিততে গেলে দলগত ঐক্য খুব প্রয়োজন। পাশাপাশি তিনি জানিয়েছেন, ছোটখাটো মতবিরোধ থাকবেই। তা প্রতিটি দলেই থাকে। এই বিষয়কে এত বেশি গুরুত্ব দেওয়ার কিছু নেই।

শাহিন বলেন, ‘সব পরিবারেই ছোটখাটো মতবিরোধ থাকে। এটা নতুন কিছু নয়। ভাইদের মধ্যেও এমন ঘটনা ঘটে। আমাদের দলে এমন কোনও সমস্যা নেই। আমাদের ক্রিকেটাররা প্রত্যেকেই প্রত্যেকের কথা শোনে। আমাদের কাজ হলো, দেশের হয়ে ভালো ক্রিকেটটা খেলা। সমর্থকদের মুখে হাসি ফোটানো আমাদের সব থেকে বড় কাজ। আমাদের লক্ষ্য হলো, দলগত সংহতি বজায় রেখে নিজেদের সেরাটা নিংড়ে দেওয়া। এটা একে অপরের সঙ্গে ঝগড়া বা তর্কাতর্কি করার সময় নয়। এই সময়ে প্রত্যেকের উচিত প্রত্যেকের পাশে থাকা।’

পাকিস্তান সবে তাদের আয়ারল্যান্ড সফর শেষ করেছে। যেখানে তিন ম্যাচের টি২০ সিরিজে তারা প্রথম ম্যাচ হেরে গেলেও, দুরন্ত কামব্যাক করেছে। সিরিজ তারা ২-১ ফলে জিতে নিয়েছে। তাদের পরবর্তী গন্তব্য ইংল্যান্ড। সেখানে তারা পাঁচ ম্যাচের সিরিজ খেলবে। তার পরেই বিশ্বকাপ খেলতে উড়ে যাবে যুক্তরাষ্ট্রে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের প্রস্তুতি নিয়ে শাহিন আফ্রিদি বলেছেন, ‘আমি ভালো ছন্দে এবং গতিতে বোলিং করছি। আমি আমার বোলিং উপভোগ করছি। এখন টি-টোয়েন্টির জমানাতে একটা না একটা দিন সব বোলারের খারাপ যায়। এটা বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জটাকে স্বীকার করতে হবে।’

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।