লঙ্কা প্রিমিয়ার লিগে অবিক্রীত শান্ত-লিটন-মুশফিক-তামিম

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ২১ মে ২০২৪

দারুণ আগ্রহ নিয়ে লঙ্কান প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছিলেন বাংলাদেশের একাধিক ক্রিকেটার। কিন্তু প্রিমিয়ার লিগের ৫ম আসরের নিলাম শুরু হতেই তাদের উপর আছড়ে পড়ে একরাশ হতাশা। একমাত্র তাসকিন আহমেদ বাদে দল পাননি আর কেউই।

ড্রাফটে নাম দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, লিটন দাস, তামিম ইকবাল ও শরিফুল ইসলাম। উল্লেখিত ক্রিকেটারদের কেউই দল পাননি নিলামে।

শান্তর ভিত্তিমূল্য ছিল ৪০ হাজার মার্কিন ডলার। কিন্ত বাংলাদেশ অধিনায়কে নিয়ে আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। একই দামে ড্রাফটে নাম দিয়েছিলেন হৃদয়ও। তাকে দলে নেয়নি কেউ।

উইকেটরক্ষক ক্যাটাগরিতে নাম দিয়েছিলেন অভিজ্ঞ মুশফিক ও লিটন। তাদের দুইজনের কেউই দল পাননি। ৫০ হাজার ডলার দাম ভিত্তিমূল্যে নাম দিয়েছিলেন মুশফিক। আর লিটনের ভিত্তিমূল্য ছিল ৩০ হাজার মার্কিন ডলার।

৪০ হাজার ডলার ভিত্তিমূল্যে নাম দিয়েছিলেন তামিম ইকবাল। তিনি পাননিও কোনো দল। ৩০ হাজার ভিত্তিমূল্য হলেও পেসার শরিফুলকে দলে নিতে রাজি হয়নি কেউ। তিনিও থেকে যান অবিক্রীত।

দল পাননি তরুণ অলরাউন্ডার রিশাদ হোসেনও। তার ভিত্তিমূল্য মাত্র ১০ হাজার ডলার থাকলেও কোনো দল কেনার আগ্রহ দেখায়নি।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।