বিশ্বকাপের জন্য মোস্তাফিজদের কোচকে নিলো আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ২১ মে ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভালো করার লক্ষ্যে কোমড় বেঁধে নেমেছে দলগুলো। এবার আফগানিস্তান বোলিং উপদেষ্টা হিসেবে নিয়োগ দিয়েছে চেন্নাই সুপার কিংসে মোস্তাফিজ-পাথিরানাদের কোচিং করানো সাবেক ক্যারিবীয় অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোকে।

টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি উইকেটের মালিক ব্রাভো। ৫৭৩ ম্যাচে তিনি নিয়েছেন ৬২৫ উইকেট। বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগগুলোতে খেলার ব্যাপক অভিজ্ঞতা রয়েছে ডানহাতি এই পেসারের।

খেলোয়াড়ি জীবন শেষে বোলিং কোচ হিসেবে কাজ করেছেন পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের। তার অধীনেই এবার খেলেছেন মোস্তাফিজুর রহমান, মাথিশা পাথিরানারা।

তবে ব্রাভোকে দলে ভেড়ানোর পেছনে বড় কারণ হতে পারে ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশন সম্পর্কে তার পরিষ্কার ধারণা। দেশের হয়ে দুইবার টি-টোয়েন্টি বিশ্বকাপও জিতেছেন এই অলরাউন্ডার।

যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। আফগানিস্তান এরই মধ্যে সেন্ট কিটস অ্যান্ড নেভিসে পৌঁছে গেছে। এখানে দশদিনের প্রস্তুতি ক্যাম্প করবেন রশিদ খানরা। ব্রাভো এখানেই দলের সঙ্গে যোগ দেবেন।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।