লামিচানেকে ভিসা দেয়নি যুক্তরাষ্ট্র, খেলতে পারবেন না বিশ্বকাপে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ২২ মে ২০২৪

ধর্ষণ মামলায় নির্দোষ প্রমাণিত হওয়ার পরও বিপদ কাটছে না সন্দ্বীপ লামিচানের। নেপালের এই লেগস্পিনারের ভিসা আটকে দিয়েছে যুক্তরাষ্ট্র। ফলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে তার খেলা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে লামিচানে নিজেই যুক্তরাষ্ট্রের কাছ থেকে ভিসা না পাওয়ার বিষয়টি জানিয়েছেন।

আগামী মাসে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। লামিচানের আগামী সপ্তাহে কানাডার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলার কথা ছিল।

বিশ্বকাপে 'ডি' গ্রুপে পড়া নেপালের চার ম্যাচের মধ্যে দুটি খেলার কথা যুক্তরাষ্ট্রে। টেক্সাসের ডালাসে নেদারল্যান্ডসের বিপক্ষে খেলে ফ্লোরিডার লডারহিলে শ্রীলঙ্কাকে মোকাবেলা করবে তারা।

এরপর উড়ে যাবে ক্যারিবীয় দ্বীপপুঞ্জের সেন্ট ভিনসেন্টে। সেখানে দক্ষিণ আফ্রিকা এবং বাংলাদেশের বিপক্ষে বাকি দুই ম্যাচ নেপালের।

২০১৯ সালেও যুক্তরাষ্ট্রের ভিসা আটকে গিয়েছিল লামিচানের। পরে অবশ্য ভিসা মেলেছিল তার। এবার শেষ পর্যন্ত যুক্তরাষ্ট্রের ভিসা পাবেন কিনা, সেটিই দেখার।

এমএমআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।