পাকিস্তান-ইংল্যান্ডের বিশ্বকাপ পরিকল্পনায় ধাক্কা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৫ এএম, ২৩ মে ২০২৪

প্রবল বৃষ্টি, থামাথামির নাম নেই। লিডসে বৃষ্টির তোড় এতটাই ছিল যে শুরুর আগেই শেষ হয়ে গেছে পাকিস্তান-ইংল্যান্ডের প্রথম টি-টোয়েন্টি। বুধবার শুরুর নির্ধারিত সময়ের আগেই পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে ম্যাচটি।

শনিবারের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড দিতে হবে। সেদিনই মাঠে গড়াবে দুই দলের দ্বিতীয় টি-টোয়েন্টি। প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি খেলা হলে হয়তো শেষবারের মতো খেলোয়াড়দের পরখ করে সিদ্ধান্ত নেয়ার সুযোগ হতো নির্বাচকদের। সেটি আর হলো না। বিশ্বকাপ পরিকল্পনায় বড় ধাক্কা খেলো দুই দল।

ইংল্যান্ড এই ম্যাচটিকে পাখির চোখ করে রেখেছিল। কেননা চোট কাটিয়ে উঠা জোফরা আর্চার কেমন করেন, তা দেখতে মুখিয়ে ছিল তারা। ম্যাচ পরিত্যক্ত হওয়ায় প্রতিযোগিতামূলক ক্রিকেটে এই পেসারকে পরখ না করেই বিশ্বকাপ স্কোয়াডে রাখার মতো ঝুঁকি নিতে হবে তাদের।

পাকিস্তানের জন্য বিপদ বাড়লো অন্যরকম। ২০ দলের মধ্যে একমাত্র তারাই প্রাথমিক স্কোয়াড জনসম্মুখে প্রকাশ করেনি। মূলত প্রথম টি-টোয়েন্টি ম্যাচটির দিকেই তাকিয়ে ছিলেন দেশটির নির্বাচকরা। বৃষ্টির বাগড়ায় তাদের পরিকল্পনা ধাক্কা খেলো। এখন আগের পরিকল্পনাতেই দল দিতে হবে আনপ্রেডিক্টেবলদের।

এরই মধ্যে হাসান আলিকে ইংলিশ কাউন্টি খেলার জন্য ছেড়ে দিয়েছে পিসিবি। যার অর্থ এই পেসার সম্ভবত পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন না।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।