হাসান আলির বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার আশা শেষ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৩ পিএম, ২৩ মে ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোর চূড়ান্ত স্কোয়াড ঘোষণার শেষ সময় ২৫ মে শনিবার। ২০ দলের মধ্যে একমাত্র পাকিস্তানই এখন পর্যন্ত তাদের প্রাথমিক স্কোয়াড জনসম্মুখে প্রকাশ করেনি।

মূলত ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটির দিকেই তাকিয়ে ছিলেন দলটির নির্বাচকরা। বৃষ্টির বাগড়ায় তাদের পরিকল্পনা ধাক্কা খেলো।

এরই মধ্যে হাসান আলিকে ইংলিশ কাউন্টি দল ওয়ারউইকশায়ারে খেলার জন্য ছেড়ে দিয়েছে পিসিবি। যার অর্থ এই পেসার সম্ভবত পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াডে থাকছেন না।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি বলেছে, টিম ম্যানেজম্যান্ট হাসান আলিকে কাউন্টি ক্রিকেটের কমিটমেন্ট রক্ষায় যেতে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর আগে হাসানকে হারিস রউফের ইনজুরি কভার হিসেবে রাখা হয়েছিল।

সম্প্রতি আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের আগে হঠাৎ টি-টোয়েন্টি দলে ডাক পান হাসান আলি। ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি এই ফরম্যাটে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন।

আইরিশদের বিপক্ষে সিরিজটি ছিল হাসান আলির জন্য অ্যাসিড টেস্ট। ভালো করলেই বিশ্বকাপ দলে হয়তো সুযোগ পেয়ে যেতেন। কিন্তু ক্লনটার্ফে সিরিন নির্ধারণী ম্যাচে ৩ ওভারে ৪২ রান দিয়ে বসেন এই পেসার। ছিলেন উইকেটশূন্য। এরপরই হাসানকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।