শেষ মুহূর্তে বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করলো পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ পিএম, ২৪ মে ২০২৪

বিশ্বকাপের স্কোয়াড ঘোষণা করার আজই ছিল শেষ দিন। অবশেষে একেবারে শেষ মুহুূর্তে এসে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান। আগামী ১ জুন থেকে শুরু হবে বিশ্বকাপে।

আজ শুক্রবার যুক্তরাজ্য সময় বিকেলে বিশ্বকাপের দল চূড়ান্ত করে করে পাকিস্তান। টানা দুই ঘণ্টার সভা শেষে দল ঘোষণা করে পিসিবির নির্বাচক কমিটি। বৈঠকে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাক, আসাদ শফিক, বাবর আজম, বিলাল আফজাল, গ্যারি কারস্টেন, মোহাম্মদ ইউসুফ, ওহাব রিয়াজ।

নির্বাচিত ১৫ জন খেলোয়াড়ের মধ্যে আবরার আহমেদ, আজম খান, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, সাইম আইয়ুব এবং উসমান খানের টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিষেক হচ্ছে।

মোহাম্মদ আমির এবং ইমাদ ওয়াসিম সর্বশেষ ২০১৬ এবং২০২১ সালের আসরে উপস্থিত ছিলেন। বাকি ৮ ক্রিকেটার অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া ২০২২ সালের আসরে দলে ছিলেন।

পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড

বাবর আজম (অধিনায়ক), সাইম আইয়ুব, মোহাম্মদ রিজওয়ান, আজম খান, শাদাব খান, ফখর জামান, উসমান খান, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, আবরার আহমেদ, মোহাম্মদ আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি ও হারিস রউফ।

 

এমএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।