এমন ম্যাচ হার্টের জন্য ভালো নয়: ক্লাসেন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫৪ এএম, ১১ জুন ২০২৪

১১৩ রান করেও যে টি-টোয়েন্টি ম্যাচ জেতা যায়, সেটাই করে দেখালো দক্ষিণ আফ্রিকা। বাংলাদেশের বিপক্ষে তারা গুরুত্বপূর্ণ এক জয় পেয়েছে। শেষ ওভারে স্নায়ু ধরে রেখে ৪ রানে জিতেছে প্রোটিয়ারা।

বোলিংবান্ধব পিচে দলের হয়ে ৪৬ রান করেন ক্লাসেন। যা দক্ষিণ আফ্রিকাকে একশো রান পার করাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। তাই ম্যান অব দ্য ম্যাচও হন এই ডানহাতি ব্যাটার।

এমন রুদ্ধশ্বাস ম্যাচ হার্টের ক্ষতি করে দেয়, ম্যাচ শেষে মজার ছলে এমন কথা বললেন ক্লাসেন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রোটিয়া ব্যাটার বলেন, ‘এমন ম্যাচ হার্টের জন্য ভালো নয়। তবে আমরা জিততে পারায় খুশি। উইকেট মেরে খেলার মতো ছিল না। আমরা আগের ম্যাচ থেকে কিছুটা তথ্য নিয়ে এই ম্যাচে সেটি প্রয়োগের চেষ্টা করি। ১১৩ রানই এই পিচে ভালো রান।’

দক্ষিণ আফ্রিকা দলে টি- টোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটারদের ছড়াছড়ি। এটাকেই বড় সুবিধা হিসেবে দেখছেন তিনি, ‘ভাগ্য ভালো যে আমাদের দলে কিছু অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। আমরা প্রায়ই ওয়ানডে ফরমেট বিবেচনা করে খেলছিলাম। তিনটি চাপের ম্যাচ শেষ। আমার মনে হয় আমরা পরের রাউন্ডে গিয়েছি। এটা ভালো দলের জন্য।’

আরআর/এমএমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।