৫ ওভারে ৩৪ রান হলেই সেমিতে উঠে যাবে বাংলাদেশ!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৯ এএম, ২৫ জুন ২০২৪

জয়ের জন্য লক্ষ্য ১১৬ রান। ১২.১ ওভারে এই রান টপকাতে পারলে বাংলাদেশের সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে। সে লক্ষ্যে বাটিংও শুরু করেছে টাইগাররা। যদিও ৩টি উইকেট হারিয়ে বসেছে। এরই মধ্যে নেমেছে বৃষ্টি। ততক্ষণে ৩.২ ওভারে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৩১ রান।

বৃষ্টিতে আর খেলা না হলে ক্ষতি হবে বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার। দুই দলই বিদায় নেবে। সেমিতে উঠে যাবে আফগানিস্তান। কারণ, নিয়ম অনুযায়ী ফল ঘোষণার জন্য অন্তত ৫ ওভার খেলা হতে হবে।

যদিও ডিএলএস পার ওভার রান রেটে বাংলাদেশ অনেক এগিয়ে। ৩.২ ওভারে ২৯ রান করলেও হতো। বাংলাদেশের রান এখন আছে ৩১। ডিএলএস পার ওভার রেটে ৫ ওভারে ৩৪ রান করতে পারলেই জিতে যাবে বাংলাদেশ এবং সেমিফাইনাল নিশ্চিত হয়ে যাবে।

তবে, এটা শুধুই হিসাব-নিকাশ। ম্যাচ রেফারি বা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে এখনও সে ধরনের কোনো হিসাব-নিকাশ আসেনি বা কোনো লক্ষ্য এখনও নির্ধারণ করে দেয়া হয়নি।

ইএসপিএন ক্রিকইনফো জানিয়েছে, বৃষ্টি থেমেছে। সেন্ট ভিনসেন্টের স্থানীয় সময় ১১.৪৫ মিনিটে শুরু হবে খেলা। এখন বাজে ১১.৩৫ মিনিট।

আইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।