সাফ চ্যাম্পিয়ন বালিকা ফুটবলারদের সংবর্ধনা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ৩১ জানুয়ারি ২০১৮

গত ডিসেম্বরে ঢাকায় অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ দলকে বুধবার সংবর্ধনা দিয়েছে যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ)। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

একই অনুষ্ঠানে উম্মোচণ করা হয়েছে যশোর প্রথম বিভাগ ফুটবল লিগের লোগো। এবারের লিগের নামরকরণ করা হয়েছে, ‘জয়বাংলা প্রথম বিভাগ ফুটবল লিগ’। প্রধান অতিথির ভাষণে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন বলেছেন, ‘ফুটবলে যশোর গুরুত্বপূর্ণ একটি জেলা। এখানকার কর্মকর্তারা যেভাবে ফুটবলের কার্যক্রম চালাচ্ছেন তাতে আগামীতে এ জেলার খেলোয়াড়রা জাতীয় দলে খেলবে। যশোরের আয়োজনে আমি মুগ্ধ। প্রতিটি জেলায় এমন কার্যক্রম অব্যাহত থাকলে অবশ্যই ফুটবলের সংকট থাকবে না। ফুটবল আবার ফিরবে আগের মহিমায়।’

যশোর জেলা স্কুল মাঠে হয় দুটি অনুষ্ঠান। যেখানে বিশেষ অতিথি ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, তাবিথ এম আউয়াল, মহিউদ্দিন মহি, সদস্য আমিরুল ইসলাম বাবু, মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ও জেলা প্রশাসক মো. আশরাফ উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান মিঠু।

আরআই/আইএইচএস/এমএস