হাঁটতে শুরু করেছেন নেইমার, খেলার সম্ভাবনা ক্যামেরুনের বিপক্ষে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:০১ এএম, ২৮ নভেম্বর ২০২২
ধীরে ধীরে সেরে উঠছেন নেইমার

বিশ্বকাপ আসলেই যেন এক অশরীরী আত্মা ভর করে নেইমারের ওপর। দুর্দান্ত ফর্মে থেকে প্রত্যেকবার বিশ্বকাপে আসলেও খেলোয়াড়দের বদনজর সবসময়েই থাকে তার ওপর। এবারও হলো তাই। পিএসজির হয়ে উড়তে থাকা নেইমার বিশ্বকাপের প্রথম ম্যাচেও সার্বিয়ার বিপক্ষে জয়ের দিনে ভালো শুরু করেছিলেন। কিন্তু দ্বিতীয়ার্ধে পা মচকে যাওয়ার কারণে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে যান। ব্রাজিল শিবিরেই চাপা খবর যে পুরো গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছেন তিনি। কোচ তিতেও তাকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ।

তবে আশার কথা হলো গোড়ালির ইনজুরি থেকে আস্তে আস্তে সেরে উঠছেন নেইমার। ইতোমধ্যে তিনি হাঁটাও শুরু করেছেন। ব্রাজিলিয়ান গণমাধ্যম অনুযায়ী রোববার থেকে হাঁটা শুরু করেছেন নেইমার। এরপর আস্তে আস্তে তিনি ছোটখাটো দৌড় শুরু করবেন। তবে নেইমারকে নিয়ে সাবধানি ব্রাজিলিয়ান দলের সঙ্গে থাকা ডাক্তাররা।

সার্বিয়ার বিপক্ষে জয়ের ফলে নকআউট রাউন্ডে পৌঁছানো কিছুটা সহজ হয়েছে নেইমারদের। ফলে গ্রুপ পর্ব তাকে ছাড়াই খেলতে চায় ব্রাজিলিয়ানরা। যাতে করে পরের রাউন্ডে পুরোপুরি ফিট নেইমারকে মাঠে নামাতে পারে তারা। নেইমারের পাশাপাশি ইনজুরিতে ভুগছেন রাইট ব্যাক দানিলো। তার জায়গায় এদিন আসতে পারে পরিবর্তনও। তবে যেটাই হোক, নেইমারকে ছাড়া ব্রাজিল কতটা ভালো খেলবে সেটাই এখন সুইসদের বিপক্ষে বোঝা যাবে।

আরআর/ইএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।