ভারতের আইএফএ শিল্ডে মোহামেডান-বসুন্ধরাকে আমন্ত্রণ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৪৬ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২৩

ভারতের ঐতিহ্যবাহী টুর্নামেন্ট আইএফএ শিল্ডে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের চারবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস এবং ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডকে।

রোববার ইন্ডিয়া ফুটবল অ্যাসোসিয়েশনের (আইএফএ) সেক্রেটারি অনির্বান দত্ত বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসানের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করে মৌখিকভাবে এই আমন্ত্রণ জানিয়েছেন। একই সঙ্গে মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক আবু হাসান চৌধুরী প্রিন্সকেও মোহামেডানকে খেলার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল হাসান জাগো নিউজকে জানিয়েছেন, তারা এসেছিলেন। আমাদের সঙ্গে আলোচনা হয়েছে। মৌখিকভাবে তারা আমাদেরকে টুর্নামেন্টে খেলার আমন্ত্রণ জানিয়েছেন। দেশে ফিরে তারা আমাদেরকে আনুষ্ঠানিকভাবে পত্র দিয়ে আমন্ত্রণ জানাবেন। আমরাও মৌখিকভাবে খেলার আগ্রহ প্রকাশ করেছি।’

মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক আবু হাসান চৌধুরী প্রিন্সও জাগো নিউজকে প্রায় একই কথা জানালেন। তিনি বলেন, ‘তারা আমাদেরকে মৌখিকভাবে আমন্ত্রণ জানিয়েছে। আমরাও আগ্রহ প্রকাশ করেছি। এরপর চিঠির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানালে আমরা খেলার সিদ্ধান্ত নেবো।’

আগামী বছর জানুয়ারিতে এই ঐতিহ্যবাহী টুর্নামেন্টটির আগামী আসর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। আয়োজকদের এখনও পর্যন্ত যা পরিকল্পনা তাতে ৩টি বিদেশী দলসহ মোট ৬টি দল নিয়ে টুর্নামেন্ট আয়োজন করা হবে। তৃতীয় বিদেশী দলটিও বাংলাদেশের হতে পারে বলে জানা গেছে। তবে তা এখনও নিশ্চিত নয়। ভারতের ইস্ট বেঙ্গল, মোহনবাগান এবং কলকাতা মোহামেডান এই টুর্নামেন্টে অংশ নেয়ার কথা রয়েছে।

আরআই/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।