গোল পেলেন না রোনালদো, পয়েন্ট হারালো আল নাসর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ০৭ অক্টোবর ২০২৩

গোল পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো, তবে গোলের রূপকার ছিলেন তিনি। তারপরও সৌদি প্রিমিয়ার লিগে পয়েন্ট হারালো তার ক্লাব আল নাসর। দুর্ভাগ্য তাদের, দুই গোলে এগিয়ে থেকেও আবহার সঙ্গে ২-২ গোলে ড্র করেছে আল নাসর। শুধু তাই নয়, লাল কার্ডের কারণে ১০ জন নিয়ে খেলা শেষ করতে হয়েছে তাদের।

ম্যাচ শেষে অস্বস্তি থাকলেও শুরুতে দারুণ স্বস্তিতে ছিল আল নাসর। প্রতিপক্ষ কিছু বুঝে উঠতে না উঠতেই যে তারা গোলের দেখা পেয়েছিল! মাত্র তৃতীয় মিনিটেই ওতাভিওরে গোলে এগিয়ে গিয়েছিলো রোনালদোরা। ওই গোলের রূপকার ছিলেন রোনালদো। তার ব্যাকহিল পাস থেকেই গোলটি করেছিলেন ওতাভিও।

ওতাভিওর গোল আল নাসরের সমর্থকদের যতটা না আনন্দ দিয়েছে পর্তুগিজ তারকার ব্যাকহিল পাস দেখে তারা তার চেয়ে বেশি উচ্ছ্বসিত। এই পাস ও গোলের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে।

শুরুতে গোল দিয়ে এগিয়ে যাওয়ার পর প্রতিপক্ষকে যথেষ্ঠ চাপে রাখে রোনালদোরা। এ সময় আবহা তেমন একটা সুযোগও তৈরি করতে পারেনি। বরং একের পর এক সুযোগ তৈরি করে আল নাসর ৩২ মিনিটে ব্যবধান ২-০ করে। ব্রাজিলিয়ান তারকা এন্ডারসন তালিসকা করেন গোলটি।

আল নাসরের দ্বিতীয় গোলের আনন্দ বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান কমায় আবহা। আর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে তারা সমতাসূচক গোল তুলে নেয়। ফলে জেতা ম্যাচ হাতছাড়া হয়ে যায় রোনালদোদের। এখানে শেষ নয়, আল নাসরের অস্বস্তি, কয়েক মিনিট পর দলটির সুলতান আল ঘানাম লাল কার্ড দেখেন। 

এদিকে একই দিন করিম বেনজেমার দল আল ইত্তিহাদও হার মেনেছে। আল আহলির কাছে ০-১ গোলে হারে তারা। এ ম্যাচে ড্র করায় আল নাসর পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে। তাদের পয়েন্ট ১৯। সমান পয়েন্ট নিয়ে করিম বেনজেমার দল চতুর্থ স্থানে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।