নেইমারের মাথায় পপকর্ন ঢালায় ক্ষিপ্ত কোচ দিনিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ১৪ অক্টোবর ২০২৩

নেইমারের মাথায় পপকর্ন ঢালার ঘটনা ভালোভাবে নেননি ব্রাজিল কোচ ফার্নান্দো দিনিজ। তিনি ঘটনার নিন্দা জানিয়েছেন। গত শুক্রবার সকালে ব্রাজিল-ভেনেজুয়েলা ম্যাচ শেষ পপকর্ন ঢালার এ কাণ্ড ঘটেছিল।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই ফুটবলের দুই ম্যাচ শেষে পয়েন্ট টেবিলে নেতৃত্বে ছিল ব্রাজিল। তবে তৃতীয় ম্যাচ শেষে শীর্ষে আর্জেন্টিনা। শুক্রবার সকালে ব্রাজিল নিজেদের মাঠে অনুষ্ঠিত খেলায় ভেনেজুয়েলার সঙ্গে ড্র করায় আর্জেন্টিনা শীর্ষস্থানের দখল নিয়েছে। ম্যাচের এ ফলাফল ব্রাজিল সমার্থকরা মেনে নিতে পারেনি। এ ঘটনায় ম্যাচ শেষে এক সমর্থক নেইমারের মাথায় পপকর্ন ঢেলে দেয়।

নেইমার পুরো ম্যাচই খেলেছিলেন। ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে ব্রাজিলের গোলের রূপকার ছিলেন নেইমার। তারপরও এমন কাণ্ডে ক্ষিপ্ত দিনিজ। ম্যাচ শেষে তিনি বলেন, এটা মেনে নেওয়া যায় না। আজেবাজে কথা বলা-সেটা ঠিক আছে। কিন্তু কারো মাথায় পপকর্ন ঢেলে দেওয়া এটা মোটেও ঠিক না। যারা খেলতে এসেছে এটা তাদের জন্য অপমানজনক। অথচ মাঠে যারা খেলে তারা তাদের সেরা চেষ্টাটাই করে।'

এদিকে ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচের ফলাফলে সন্তুষ্ট হতে পারেননি দিনিজ। নিজের হতাশার কথা জানিয়ে তিনি বলেন, আমরা ম্যাচে দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ গোল পেতে পারতাম। আমাদের ফিনিশিং মোটেও ভালো ছিল না। ভেনেজুয়েলাকে গোল করতেও দেওয়া উচিত ছিল না। আমরা ঠিকমতো খেলোয়াড়কে পাহারা দিতে পারিনি। প্রতিপক্ষকে সুযোগ দেওয়া উচিত হয়নি। তবে আমরা মোটেও খারাপ খেলিনি। গরমে খেলোয়াড়রা একটু পরিশ্রান্ত ছিল। যে কারণে স্বাভাবিক খেলাটা একটু কঠিন ছিল।

ভেনেজুয়েলার বিপক্ষে ড্র করায় তিন ম্যাচ থেকে ব্রাজিলের পয়েন্ট ৭। দ্বিতীয় স্থানে তারা। তিন ম্যাচ থেকে তিন জয় নিয়ে দক্ষিণ আমেরিকা অঞ্চলে পয়েন্ট টেবিলে নেতৃত্ব দিচ্ছে আর্জেন্টিনা।

আগামী মঙ্গলবার ব্রাজিল এ মাসের শেষ খেলায় উরুগুয়ের মুখোমুখি হবে। মন্টেভিডিওতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।