আল নাসরে রোনালদোপুত্রের অভিষেক

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২১ অক্টোবর ২০২৩

সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসর একাডেমির অনূর্ধ্ব-১৫ একাদশে অভিষেক হয়ে গেলো ক্রিশ্চিয়ানো রোনালদোর বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের।

শুক্রবার (২০ অক্টোবর) সৌদির প্রো লিগের ক্লাবটিতে প্রথমবারের মতো মাঠে নামে জুনিয়র রোনালদো। নিজ ক্লাবের জার্সিতে ছেলেকে খেলতে দেখে গর্ববোধ করছেন পর্তুগিজ তারকা রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। বাবার মতো ৭ নম্বর জার্সি গায়ে মাঠে নেমে দুর্দান্ত খেলেছিলেন জুনিয়র রোনালদো।

চলতি বছরের শুরুর দিকে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদির ক্লাবটিতে যোগ দেন পাঁচবারের ব্যালন ডি'রজয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো।

তখন থেকেই বাবার সাথে ক্লাবটিতে অনুশীলন করতে থাকেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। গত শুক্রবার শিক্ষানবীশকাল শেষ করে অনূর্ধ্ব-১৫ একাদশে জায়গা করে নিলেন তিনি।

আল নাসরে রোনালদোপুত্রের অভিষেক

জুনিয়র রোনালদোর অভিষেককালে মাঠে উপস্থিত ছিলেন তার মা জর্জিনা রদ্রিগেজ। এসময় গ্যালারিতে বসে ছেলেকে উৎসাহ দিতে দেখা গেছে রদ্রিগেজকে।

এর আগে রোনালদোপুত্র স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ, ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ও ইংলিশ লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের ইয়ুথ ক্লাবে খেলেছিলেন।

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।