কোপা আমেরিকাতেই শেষবার আর্জেন্টিনার জার্সি পরব: ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২৪ নভেম্বর ২০২৩

অবসরের ইঙ্গিত দিয়েছেন আগেই। এবার দিনক্ষণও জানিয়ে দিলেন অ্যাঞ্জেল ডি মারিয়া। আর্জেন্টিনা ফুটবলের অন্যতম সেরা এই তারকা ব্রাজিল ম্যাচের পর জানিয়েছেন, ২০২৪ সালের কোপা আমেরিকাই হবে আন্তর্জাতিক ফুটবলে তার শেষ।

লিওনেল মেসির ছায়ায় ঢাকা পড়ে থাকলেও আর্জেন্টিনার জাতীয় দলে ডি মারিয়ার অবদান কম নয়। কাতার বিশ্বকাপের ফাইনালেও গোল ছিল তার। এছাড়া ২০২১ সালে ব্রাজিলের বিপক্ষে তার একমাত্র গোলেই কোপা আমেরিকা জিতেছিল আর্জেন্টিনা।

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলকে হারানোর পর দি মারিয়া লিখেছেন, ‘কোপা আমেরিকাতেই শেষবার আর্জেন্টিনার জার্সি পরব। এই কথা বলতে গিয়ে আমার প্রচণ্ড কষ্ট হচ্ছে। গলায় দলা পাকিয়ে আসছে। কিন্তু আমার জীবনের অন্যতম সেরা উপহারকে বিদায় জানানোর এটাই সেরা সময়। সমর্থক, পরিবার, বন্ধু, সতীর্থ সবাইকে ধন্যবাদ।’

আন্তর্জাতিক ফুটবল ছাড়ার ঘোষণা দিলেও ক্লাব ফুটবলে খেলা চালিয়ে যাবেন ডি মারিয়া। রিয়াল মাদ্রিদ, প্যারিস সেন্ট জার্মেই, জুভেন্টাস, ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে তিনি এখন খেলেন পর্তুগালের ক্লাব বেনফিকাতে।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।