তিন ড্র’য়ের পর এবার হেরেই গেলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ পিএম, ০৭ ডিসেম্বর ২০২৩

তিন ম্যাচে ড্র করে ৬ পয়েন্ট হারিয়ে এমনিতেই পয়েন্ট টেবিলে অনেক পেছনে চলে গিয়েছিলো ম্যানচেস্টার সিটি। এবার ড্র নয়, হেরেই গেলো পেপ গার্দিওলার শিষ্যরা। ভিলাপার্কে গিয়ে স্বাগতিক অ্যাস্টন ভিলার কাছে ১-০ গোলে পরাজয় বরণ করে এসেছে আরলিং হালান্ডরা।

এই পরাজয়ের ফলে ম্যানসিটি নেমে গেছে চতুর্থ স্থানে। অ্যাস্টন ভিলা উঠে গেছে তৃতীয় স্থানে। ১৫ ম্যাচে ৩২ পয়েন্ট অ্যাস্টন ভিলার। সমান সংখ্যক ম্যাচে ৩০ পয়েন্ট ম্যানসিটির। শীর্ষে থাকা আর্সেনালের সঙ্গে ৬ পয়েন্টের ব্যবধান তৈরি হলো সিটিজেনদের।

চেলসির সঙ্গে ৪-৪ গোলে ড্র দিয়ে পয়েন্ট হারানো শুরু ম্যানসিটির। পরের ম্যাচে লিভারপুলের সঙ্গে গার্দিওলার দল ড্র করেছে ১-১ গোলে। সর্বশেষ সপ্তাহের শুরুতে টটেনহ্যামের সঙ্গে ৩-৩ গোলে ড্র করলো তারা। এই তিন ড্র’য়ের পর এবার হেরেই যেতে হলো বর্তমান চ্যাম্পিয়নদের।

ম্যাচের ৭৪তম মিনিটে পরাজয়সূচক গোলটি হজম করে ম্যানসিটি। অ্যাস্টন ভিলার স্ট্রাইকার লিওন বেইলি দারুণ এক শটে বল জড়িয়ে দেন গত আসরে ট্রেবল জয় করা দলটির জালে। প্রায় মাঝ মাঠ থেকে বলটি রিসিভ করেন বেইলি। সিটি ডিফেন্ডারদের কাটিয়ে পোস্টের সামনে গিয়ে শট নেন তিনি। সিটির রুবেন দিয়াজের পায়ে হিট করলেও বল জালে জড়াতে সমস্যা হয়নি।

উনাই এমেরির শিষ্যরা নিজেদের মাঠে অসাধারণ খেলেছে এই ম্যাচে। পুরো ম্যাচে একচেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলার ফলে জয়টা তাদের প্রাপ্যই ছিলো। শুধু ১-০ গোলেই নয়, অ্যাস্টন ভিলার জয় প্রাপ্য ছিল আরও বেশি ব্যবধানে। বেশ কয়েকটি নিশ্চিত সুযোগ মিস হয়েছে তাদের।

ম্যাচের পর গোলদাতা বেইলি বলেন, ‘এটা ছিল সত্যিই একটি গ্রেট ম্যাচ। আমাদের সমর্থকদের জন্য একটি গ্রেট নাইট। জয় পাওয়া এবং সেই জয়টি যদি আমার নিজের গোলে আসে, তাহলে অনুভূতিটা ভাষায় প্রকাশ করার মত নয়।’

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।