ইনজুরিতেই বছর শেষ করছেন ১১ আর্জেন্টাইন তারকা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩২ এএম, ২৪ ডিসেম্বর ২০২৩

চলতি বছর শেষ হতে আর মাত্র বাকি ৭ দিন। সবার মনে নতুন বছরের আমেজ থাকলেও আর্জেন্টিনার জন্য এটি মোটেও স্বস্তির নয়। কারণ, ইনজুরির সঙ্গে লড়াই করে ধুঁকতে ধুঁকতে বছর শেষ করছেন ১১ আর্জেন্টাইন তারকা।

চোটের দৃষ্টিকোণ থেকে চিন্তা করলে বছরের শেষটা মোটেও সুখের ছিল বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার জন্য। যখন নতুন বছরের পরিকল্পনা সাজাবেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী তারকারা, তখনই ইনজুরির থাবায় পড়লেন লাউতারো মার্টিনেজ-পাওলো দিবালারা।

এই ১১ ফুটবলারের অধিকাংশ চোটে পড়েছেন গত কয়েক সপ্তাহে। এর মধ্যে লা লিগায় ৩ আর্জেন্টাইন, ৫ জন প্রিমিয়ার লিগে এবং ৩ জন সিরি-এ তে খেলতে গিয়ে চোটে পড়েছেন। তবে তাদের সবাই ২০২৪ সালে মাঠে ফিরে আসতে পারবেন বলেই প্রত্যাশা করা হচ্ছে।

ইনজুরিতে থাকা ফুটবলাররা হলেন- মার্কস এক্যুনা, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, পাওলো দিবালা, নিকোলাস গোঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ, হুয়ান ফোয়াথ, এনজো ফার্নান্দেজ, ক্রিশ্চিয়ান রোমেরো, লিসার্ন্দো মার্টিনেজ, গুইদো রদ্রিগেজ ও এমিলিয়ানো বুয়েনডিয়া।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।