শেফিল্ডকে হারিয়ে এক ধাপ অগ্রগতি ম্যানসিটির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৪ এএম, ৩১ ডিসেম্বর ২০২৩

ঘরের মাঠে টানা তিন ম্যাচে জয়হীন ম্যানচেস্টার সিটি। টানা পয়েন্ট হারিয়ে জয়ে ফেরার জন্য মরিয়া ছিল পেপ গার্দিওলার শিষ্যরা। ইংলিশ প্রিমিয়ার লিগে এবার ঘরের মাঠে সহজ প্রতিপক্ষ শেফিল্ড ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়ে জয়ে ফিরেছে ম্যানসিটি। সেই সঙ্গে পয়েন্ট টেবিলেও এক ধাপ সামনে এগিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। আর্সেনালকে চারে নামিয়ে তৃতীয় স্থান দখল করেছে সিটি।

শেফিল্ডের বিপক্ষে জয়ের ফলে টেবিলের একেবারে সামনে চলে এসেছিল সিটি। যদি এর কিছুক্ষণ পর বার্নলিকে হারিয়ে দ্বিতীয় স্থানে চলে এসেছে অ্যাস্টন ভিলা।

গতকাল শনিবার ইতিহাদ স্টেডিয়ামের সিটির হয়ে গোল করেছেন স্প্যানিশ মিডফিল্ডার রদ্রি ও আর্জেন্টাইন উইঙ্গার হুলিয়ান আলভারেজ। রদ্রি গোলটি করেছেন ম্যাচের শুরুর দিকেই। মাত্র ১৪ মিনিটের মাথায় তিনি দলকে লিড এনে দেন। এরপর বিরতির আগ পর্যন্ত আর কোনো গোল করতে পারেনি সিটি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৬১ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন আলভারেজ। পুরো ম্যাচে সিটির দাপটে কোনো গোলের সুযোগও তৈরি করতে পারেনি শেফিল্ড।

মৌসুমের ১৯তম ম্যাচে জয়ের সুবাদে ৪০ পয়েন্ট নিয়ে আর্সেনালকে সরিয়ে টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে সিটি। টেবিলের শীর্ষে রয়েছে লিভারপুল। তাদের পয়েন্ট ৪২। লিভারপুলের সমান পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাস্টন ভিলা।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।