শ্বাসরুদ্ধকর লড়াইয়ে জিতে শীর্ষেই থাকলো রিয়াল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৮ এএম, ০৪ জানুয়ারি ২০২৪

ঘরের মাঠে এক অন্যরকম মায়োর্কাকে দেখলো রিয়াল মাদ্রিদ। যে দলের বিপক্ষে তারা জয় পায় হেসেখেলেই, সেই মায়োর্কাই গতকাল বুধবার রাতে রিয়ালের সামনে দাড়ালো এক কঠিন প্রতিপক্ষ হয়ে।

ম্যাচের একটি পর্যায়ে গিয়ে তো রিয়াল পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে গিয়েছিল। কারণ, জয়সূচক গোলটি পেতে রিয়ালকে অপেক্ষা করতে হয়েছে ৭৮তম মিনিট পর্যন্ত। অবশেষে ১-০ গোলে জিতে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষেই থাকলো কার্লো আনচেলত্তির শিষ্যরা।

সান্তিয়াগো বার্নাব্যুতে গতকাল মায়োর্কা ছিল দুর্দান্ত। যদিও দাপট দেখিয়ে খেলেছে রিয়াল। তবে বেশ কয়েকবার গোলবারে শট নিয়ে হতাশ হয়েছে সফরকারীরা। কারণ, দুইবার তাদের শট রুখে দিয়েছে গোলবার ও ক্রসবার।

ম্যাচের শেষ মুহূর্তের জয়ের ফলে ১৩ লিগ ম্যাচে অপরাজিত থাকলো রিয়াল। স্বাগতিকদের পক্ষে একমাত্র গোলটি করেন সেন্টারব্যাক রুডিগার। কর্নার থেকে উড়ে আসা বলে দুর্দান্ত হেড দিয়ে তিনি মায়োর্কার জালে বল জড়ান।

যদিও প্রথমার্ধে গোলের সুযোগ পেয়েছিলেন ইনজুরি থেকে ফেরা রিয়ালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র। তবে তার শক্তিশালী শট রুখে দেন মায়োর্কার গোলকিপার প্রেড্রাগ রাজকোভিক। ফলে গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ করে দুইদল।

চলতি মৌসুমে ১৯ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে লা লিগার টেবিলের শীর্ষে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে জিরোনা।

আইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।