মৌসুমের প্রথম গোল অ্যান্টোনির, ৪-২ ব্যবধানে জয় ম্যানইউর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১২ এএম, ২৯ জানুয়ারি ২০২৪

পুরো মৌসুমে গোলখরায় চৌচির ব্রাজিলিয়ান ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড অ্যান্টোনি। যে কারণে ভক্তদের প্রচুর ট্রলের শিকারও হচ্ছিলেন ব্রাজিলিয়ান তারকা। অবশেষে গোল পেলেন তিনি। এফএ কাপের চতুর্থ রাউন্ডের খেলায় অ্যান্টোনির স্কোর করার দিনে নিউপোর্ট কাউন্টিকে ৪-২ গোলে হারালো ম্যানইউ।

রোববার রাতে প্রতিপক্ষের ঘরের মাঠে খেলতে নেমে শুরুতেই ২-০ গোলে এগিয়ে যায় ম্যানইউ। ম্যাচের ৭ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ ও ১৩ মিনিটে গোল করেন কোবি মাইনো।

ম্যানইউ দ্বিগুণ ব্যবধানে এগিয়ে গেলেও সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি। বিরতির আগেই সফরকারীদের জালে একবার বল জমা করে ব্যবধান ২-১ করে নিউপোর্ট। ৩৬ মিনিটে প্রথম গোল করে স্বাগতিকরা। বিরতি থেকে এসেই দ্বিতীয় গোল করে সমতায় ফেরে তারা।

মৌসুমের প্রথম গোল অ্যান্টোনির, ৪-২ ব্যবধানে জয় ম্যানইউর

এরপর ম্যাচের ৬৮ মিনিটে গোল করে দলকে আবার লিড এনে দেন অ্যান্টোনি। ম্যাচের অতিরিক্ত সময়ের চতুর্থ মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকে দেন রাসমাস হয়লুন্দ। ফলে ৪-২ গোলে জয় পায় ম্যানইউ।

আগামী ৭ ফেব্রুয়ারি এফএ কাপের পঞ্চম রাউন্ডে ম্যানইউর প্রতিপক্ষ হবে ব্রিস্টল সিটি অথবা নটিংহ্যাম ফরেস্ট।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।