নিজের একি অবস্থা করেছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ৩০ জানুয়ারি ২০২৪

পায়ের ইনজুরির কারণে দীর্ঘদিন মাঠে নেই ব্রাজিলিয়ান তারকা নেইমার। তার ক্লাব আল হিলাল কিংবা ব্রাজিল জাতীয় ফুটবল দল - কোথাও নেই তিনি। এমনকি ইনজুরির কারণে আগামী কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্ট যে মিস করতে যাচ্ছেন, সেটাও ঘোষণা হয়ে গেছে এরই মধ্যে।

ইনজুরি থেকে সেরে ওঠার কাজটা নিজ দেশেই সারছেন নেইমার। সাও পাওলো, রিও ডি জেনিরো- এসব শহরেই ঘুরে বেড়াচ্ছেন ব্রাজিলিয়ান এই তারকা। ইনজুরির কারণে শারীরিক পরিশ্রম কম। খেলা নেই, অনুশীলন নেই- বসে বসে শুধু খাওয়া, বিশ্রাম আর মাস্তি করে বেড়ানো।

যে কারণে অনেক মোটাসোটা হয়ে গেছেন ব্রাজিলের এই তারকা। তাকে দেখে যে কেউ অকাত হবেন। এ কি চেহারা বানিয়েছেন তিনি?

বিশেষ করে ব্রাজিলের সাবেক ফুটবল তারকা রোমারিওর ৫৮তম জন্মদিন অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের অন্যতম ছিলেন নেইমার। সেখানেই দেখা গেছে নেইমারের স্থুল হয়ে যাওয়া শরীর। যা দেখে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। সবারই প্রায় একটাই কথা, ইনজুরি হলেও নেইমার কেন নিজে এতটা মোটা হলেন?

neymar

রোমারিওর জন্মদিনের অনুষ্ঠানে স্টেজ পারফর্ম করেছেন ব্রাজিলের জনপ্রিয় সঙ্গীত শিল্পী জর্জিনহো ফারিয়া। সেখানেই আল হিলাল তারকার সঙ্গে ছবি তোলেন তিনি। এছাড়া রোমারিওর সঙ্গেও ছবি ওঠে নেইমারের। সব ছবিতেই বোঝা গেছে, নেইমারের বর্তমান শরীর মাঠের নেইমারের চেয়ে প্রায় দ্বিগুন হয়ে গেছে।

গত অক্টোবর থেকে মাঠের বাইরে নেইমার। তবে ২০২০ সাল থেকে ইনজুরির কারণে তিনি মাঠের বাইরে কাটিয়েছেন ৪২৪ দিন। ব্রাজিলের ডাক্তার রদ্রিগো লাসমার বলেছেন, ‘২০২৪-২৫ মৌসুমের শুরু থেকে হয়তো মাঠে দেখা যেতে পারে এই ব্রাজিল তারকাকে।’

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।