বেলিংহ্যামকে ছাড়াই মানিয়ে নিতে পারবে রিয়াল, বললেন আনচেলত্তি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:০০ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেল নকআউটপর্ব শুরু হচ্ছে আজ। প্রথম দিনেই খেলা পড়েছে রিয়াল মাদ্রিদের। শেষ ষোলোর এই ম্যাচে রিয়ালের প্রতিপক্ষ জার্মান ক্লাব লাইপজিগ।

গুরুত্বপূর্ণ এই মাসে রিয়ালের হয়ে খেলতে পারবেন না জুড বেলিংহ্যাম। ইনজুরির কারণে নকআউট পর্বের প্রথম খেলাই মিস করবেন এই ইংলিশ তারকা।

গত শনিবার লা লিগার জিরোনার বিপক্ষে খেলতে নেমে ইনজুরিতে পড়েছেন বেলিংহ্যাম। ম্যাচের ৫৭ মিনিটে তাকে খুঁড়িয়ে হাঁটতে দেখা যায়। এই ম্যাচে জিরোনাকে ৪-০ গোলে দিলেও বেলিংহ্যামের ইনজু্রিতে বড় দুঃসংবাদ পায় রিয়াল। ধারণা করা হচ্ছে, আগামী তিন সপ্তাহ স্প্যানিশ জায়ান্ট ক্লাবটির হয়ে খেলতে পারবেন না ইংলিশ মিডফিল্ডার।

তবে রিয়ালের কোচ কার্লো আনচেলত্তি মনে করেন, বেলিংহ্যামকে ছাড়াই খেলার মাঠে মানিয়ে নিতে পারবে রিয়াল। এ নিয়ে চিন্তা করছে না তার দল।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, ‘যারা এখানে নেই আমরা তাদের (খেলোয়াড়দের) কথা ভাবি না। যারা আছে তাদের নিয়ে চিন্তা করাটাই বেশি যুক্তিযুক্ত। বেলিংহ্যাম ছাড়া আমরা (এই মৌসুমে) চারটির মধ্যে চারটি ম্যাচ জিতেছি। যারা তার স্থলাভিষিক্ত হয়েছে তারা ভালো করেছে, ব্রাহিম (দিয়াজ) বা হোসেলু।’

আনচেলত্তি আরও বলেন, ‘বেলিংহ্যাম একজন খুব ভালো খেলোয়াড়।যেমন (থুবো) কর্তোয়া, (এডার) মিলিতাও, (ডেভিড) আলাবা --। কিন্তু আগামীকাল (আজ) এটি আরও বেশি অনুপ্রাণিত হওয়ার সুযোগ।’

শেষ ষোলোর এই ম্যাচটি হবে লাইপজিগের মাঠে। রাত ২টায় খেলাটা সরাসরি সম্প্রচার করবে সনি স্পোর্টস ২।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।