দুই ম্যাচে চার পয়েন্ট খোয়ালো মোহামেডান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

জমে ওঠা বাংলাদেশ প্রিমিয়ার লিগ আবার পানসে হওয়ার পথে। কিংসের পেছনে থাকা মোহামেডান ও আবাহনী জয়ের রাস্তায় না থাকায় পয়েন্টের ব্যবধান বেড়ে যাচ্ছে টেবিলের শীর্ষে থাকা ৩ দলের। অষ্টম রাউন্ড শেষে অনেকটাই পরিষ্কার, এবারের লিগ প্রতিদ্বন্দ্বিতায় ফেরার সম্ভাবনা কম।

বসুন্ধরা কিংসকে হারিয়ে লিগ জমিয়ে দিয়েছিল মোহামেডান। শক্তিশালী দলকে হারানোর পর দুই ম্যাচ ড্র করলো সাদা-কালোরা। রহমতগঞ্জের বিপক্ষে ড্রয়ের পর রোববার আলফাজ আহমেদের দল ড্র করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে।

পর পর দুই ম্যাচ ড্র করে হারিয়েছে মূল্যবান ৪ পয়েন্ট। ছন্দে থেকে কিংসের সঙ্গে যে ব্যবধান কমিয়ে এনেছিল মোহামেডান, ছন্দপতনে সেই ব্যবধান আবার বেড়ে গেলো তাদের।

ময়মনসিংহে অনুষ্ঠিত ম্যাচে গোল করতে পারেনি মোহামেডান-জামালের কোনো দলই। ৮ ম্যাচে প্রথম ড্র করে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে সাবেক চ্যাম্পিয়ন শেখ জামাল। অন্যদিকে চতুর্থ ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থান মোহামেডানের। কিংসের সঙ্গে ব্যবধান বেড়ে দাঁড়ালো ৫।

বসুন্ধরা কিংস অ্যারেনায় অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ৪-১ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। ৫ মিনিটে সুমন রেজার গোলে এগিয়ে যায় শেখ রাসেল। এরপর জ্বলে ওঠের বুরুন্ডির সেলেমানি। তিনি গোল করেন ৩৭, ৩৯ ও ৫৯ মিনিটে।

সেলেমানির হ্যাটট্রিকে রাসেলের বড় জয় নিশ্চিত হয়। ৭০ মিনিটে রাহুলের গোলে পরাজয়ের ব্যবধান কমিয়ে ৪-১ করে ব্রাদার্স।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।