তৃতীয় জয়ে পাঁচে উঠলো ফর্টিস এফসি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৭ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বের শেষ রাউন্ডে দর্শকদের বেশি নজরে ছিল শুক্রবারের তিন ম্যাচ। যেখানে বর্তমান ও সাবেক চ্যাম্পিয়নরা টেবিলে নিজেদের অবস্থান ওপরে তোলার লড়াই করেছে। শুক্রবারই নির্ধারণ হয়ে যায় কারা শীর্ষ তিনের মধ্যে থেকে শেষ করছে প্রথম পর্ব।

শনিবারের দুই ম্যাচে মুখোমুখি হয়েছিল ফর্টিস এফসি-চট্টগ্রাম আবাহনী এবং পুলিশ-ব্রাদার্স। এই দুই ম্যাচের ফলে টেবিলের ওপরের অবস্থানের কোনো নড়চড় হয়নি। ফর্টিস এফসি ২-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে।

আগের ম্যাচে পুলিশকে হারানোর পর এ জয়ে ফর্টিসের অবস্থান বেশ ওপরে উঠেছে। মোট ৯ ম্যাচের তিনটি জিতে এবং তিনটি ড্র করে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের পাঁচে থেকে প্রথম পর্ব শেষ করলো ঘরোয়া ফুটবলে নতুন এ ক্লাবটি।

ফর্টিস এফসির দুই গোলের একটি ছিল চট্টগ্রাম আবাহনীর আত্মঘাতী। ৭৭ মিনিটে নিজেদের জালে বল পাঠিয়ে দিয়ে দলের সর্বনাশ করেন নাইজেরিয়ান মিডফিল্ডার। গাম্বিয়ান ওমর সার গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ৮২ মিনিটে।

এটি চট্টগ্রাম আবাহনীর লিগে তৃতীয় হার। ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে থেকে প্রথম পর্ব শেষ করলো চট্টগ্রামের দলটি।

আরআই/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।