বাংলাদেশ প্রিমিয়ার লিগ

কলোম্বিয়ান ফুটবলারের হ্যাটট্রিকে পুলিশের সহজ জয়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

প্রথম পর্বের শেষ রাউন্ডে এসে দ্বিতীয় হ্যাটট্রিক পেলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ। বাংলাদেশ পুলিশ এফসির কলোম্বিয়ান ফরোয়ার্ড এডিস গার্সিয়া হ্যাটট্রিক করে দলকে সহজ জয় এনে দিলেন ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে।

শুক্রবার রাজশাহীতে গার্সিয়ার ৩ ও সৈয়দ শাহ কাজির কিরমানীর গোলে পুলিশ ৪-১ ব্যবধানে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে। ব্রাদার্সের গোলটি করেছেন রাব্বি হোসেন রাহুল।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে এবারের আসরে এটি দ্বিতীয় হ্যাটট্রিক। প্রথম হ্যাটট্রিক করেছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের বুরন্ডির ফরোয়ার্ড সেলেমানি ল্যান্ড্রি। তার হ্যাটট্রিকও ছিলো ব্রাদার্সের বিপক্ষে।

গত মৌসুমে তিনে থেকে প্রিমিয়ার লিগ শেষ করে চমক দেখিয়েছিল পুলিশ এফসি। এবার তাদের লিগটা ভালো কাটছে না। প্রথম ৮ রাউন্ডে মাত্র দুটি জয়ে পয়েন্ট টেবিলের নিচের দিকে পড়েছিল তারা। প্রথম পর্বের শেষ ম্যাচের জয় পুলিশ ফুটবল ক্লাবকে তুলে দিলো একটু ভদ্রস্থ অবস্থানে। ১০ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে থেকে প্রথম পর্ব শেষ করতে পারলো দলটি।

প্রথম পর্ব শেষে ১০ দলের শীর্ষে বসুন্ধরা কিংস। সবার নিচে ব্রাদার্স ইউনিয়ন। দুই আছে মোহামেডান ও তিনে আবাহনী। এর পর শেখ জামাল ফর্টিস, শেখ রাসেল, পুলিশ, চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ। লিগের প্রথম পর্বে একমাত্র অপরাজিত দল মোহামেডান। জয়হীন রহমতগঞ্জ ও ব্রাদার্স ইউনিয়ন।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।