ঘরের মাঠে ফুলহামের কাছে নাটকীয় হারে জয়রথ থামলো ম্যানইউর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৪ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

ম্যাচের তখন শেষ বাঁশি বাজার অপেক্ষা। ইনজুরি টাইমেও চলে গেছে সাত মিনিট। ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়তে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড আর ফুলহাম। এই যখন অবস্থা, ঠিক এমন সময়ে অ্যালেক্স লবির গোল। নাটকীয় এক জয় ফুলহামের।

ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে শনিবার রাতে ফুলহামের কাছে ২-১ গোলে হেরে গেছে ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগে চার এবং সবমিলিয়ে টানা পাঁচ জয়ের পর এই হার দেখলো এরিক টেন হাগের দল।

২০০৩ সালের অক্টোবরে সবশেষ ওল্ড ট্রাফোর্ডে ম্যানইউর বিপক্ষে জয় পেয়েছিল ফুলহাম। ২০ বছরেরও বেশি সময় পর সব প্রতিযোগিতা মিলিয়ে তারা অবশেষে ইউনাইটেডকে তাদের মাঠে হারাতে পারলো।

এই হারের পর ২৬ ম্যাচ শেষে ১৪ জয় আর ২ ড্রয়ে ৪৪ পয়েন্ট নিয়ে ছয় নম্বরেই রয়ে গেলো ম্যানইউ। ৪৭ পয়েন্ট নিয়ে পাঁচে থাকা টটেনহ্যামকে ধরার বড় সুযোগ হাতছাড়া হয়ে গেলো তাদের। ২৬ ম্যাচে নবম জয়ে ৩২ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে ফুলহাম।

গত ৬ ম্যাচে ৭ গোল করা রাসমুস হজলান্ডের ইনজুরিতে ছিটকে পড়াই যেন ম্যানইউকে ভুগিয়েছে। প্রায় পুরো ম্যাচে নখদন্তহীন ছিল স্বাগতিকরা।

৬৫ মিনিটে কেলভিন বাসের গোলে এগিয়ে যায় ফুলহাম। ৮৯ মিনিটে হ্যারি মাগুইরে সমতা ফেরালে মনে হচ্ছিল শেষ পর্যন্ত পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারবে ম্যানইউ। কিন্তু নির্ধারিত সময়ের পর ইনজুরি টাইমের সপ্তম মিনিটে গোল করে স্বাগতিক গ্যালারিকে স্তব্ধ করে দেন লবি।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।