‘আরও গোল দিতে পারতাম’ বড় জয়ের পর আর্সেনাল কোচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৮ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

চ্যাম্পিয়ন্স লিগে পোর্তোর কাছে হার। সেই হারের ঝাল যেন ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের ওপর মেটালো আর্সেনাল। দুদিনের মাথায় দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তারা পেলো ৪-১ ব্যবধানের বড় জয়।

ঘরের মাঠে এই জয়ের পর বেশ উৎফুল্ল আর্সেনাল কোচ মিকেল আর্তেতা। বললেন, চাইলে তারা আরও গোল দিতে পারতেন প্রতিপক্ষকে।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে পোর্তোর কাছে হেরে গেলেও প্রিমিয়ার লিগে টানা ছয় ম্যাচে জয় পেয়েছে আর্সেনাল। এই সময়ে তারা গোল করেছে ২৫টি, হজম করেছেন মাত্র ৩টি।

নিউক্যাসলের বিপক্ষে বড় জয়ের পর আর্তেতা বলেন, ‘আমরা অসাধারণ খেলেছি। ছেলেদের কৃতিত্ব দিতে হবে, মাত্র দুই দিন পরই (চ্যাম্পিয়ন্স লিগে হারার) এবং অর্ধদিনের প্রস্তুতি নিয়ে ওরা যেভাবে খেলেছে।’

আর্সেনাল কোচ যোগ করেন, ‘আমরা আরও অনেক বেশি গোল করতে পারতাম। এতটাই দাপট ছিল আমাদের। এটা ধরে রাখতে হবে। যে জায়গাগুলোয় উন্নতি করা সম্ভব, সেখানে উন্নতি করে যেতে হবে।’

প্রিমিয়ার লিগে ২৬ ম্যাচে ১৮ জয়ে ৫৮ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে তালিকার তিন নম্বরে। তারা নিশ্বাস ফেলছে ম্যানচেস্টার সিটির ঘাড়ে। সমান ম্যাচে এক পয়েন্ট বেশি সিটির। ৬০ পয়েন্ট নিয়ে টেবিল টপার লিভারপুল।

এমএমআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।