লিডসকে হারিয়ে কোয়ার্টারে চেলসি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৮ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

লিগ কাপের ফাইনালে লিভারপুলের সঙ্গে তুমুল লড়াই করেও শেষ পর্যন্ত পারেনি চেলসি। ১১৮তম মিনিটে ভিরগিল ফন ডাইকের গোলে হেরে যেতে হয় ব্লুজদের। সেই ফাইনালের দুঃসহ স্মৃতি ভুলতে বুধবার এফএ কাপের পঞ্চম রাউন্ডে জয় প্রয়োজন ছিল তাদের।

ঘরের মাঠে লিডস ইউনাইটেডের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে সেই কাঙ্খিত জয়টি নিয়ে মাঠ ছেড়েছে মওরিসিও পোচেত্তিনোর শিষ্যরা। সে সঙ্গে পৌঁছে গেছে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে।

ম্যাচের ৮ম মিনিটেই পিছিয়ে পড়েছিলো চেলসি। লিডসের ফুটবলার মাতেও হোসেপের দুর্দান্ত এক গোল জাল ভেদ করে চেলসির। সমতায় ফিরতে বেশিক্ষণ সময় নেয়নি স্বাগতিকরা। ১৫তম মিনিটে নিকলাস জ্যাকসনের দারুণ এক গোলে ১-১ সমতা আনে ব্লুজরা।

৩৭তম মিনিটে প্রথমবার লিড নেয় চেলসি। মিখাইলো মাডরিক গোল করে ২-১ ব্যবধানে চেলসিকে এগিয়ে দেন। তবে ৫৯ মিনিটে আবারও সমতায় ফেরেন লিডস ইউনাইটেড। এবারও গোল করেন মাতেও হোসেপ। খেলা শেষ হওয়ার খানিক আগ মুহূর্তে (৯০ মিনিটে) কনর গ্যালাগার গোল করে জয় উপহার দেন চেলসিকে।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।