চেলসির পয়েন্ট হারানোর রাতে নাটকীয় জয় লিভারপুলের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ০৩ মার্চ ২০২৪

শেষ সময়ে গোল করে জয়, এটা তো অভ্যাসে পরিণত হয়েছে লিভারপুলের। গতকাল শনিবার রাতে নটিংহ্যাম ফরেস্টের মাঠেও সেই একই ঘটনা ঘটলো অল রেডরা। ম্যাচের অতিরিক্ত সময়ের নবম মিনিটে গোল করলেন দারউইন নুনেজ। এরপর খেলা হলো মাত্র ২ মিনিট।

অন্যান্য ম্যাচের নাটকীয়তাকে ছাপিয়ে মহানাটকীয় এই ম্যাচে জিতে পুরো ৩ পয়েন্ট নিজেদের থলিতে নিয়েছে লিভারপুল। নটিংহ্যামকে ১-০ গোলে হারিয়ে ৪ পয়েন্ট বেশি নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থানে আছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

দারুণ এই জয়ে ২৭ ম্যাচের লিভারপুলের পয়েন্ট ৬৩। এক ম্যাচ কম খেলে টেবিলের দ্বিতীয়স্থানে থাকা ম্যানচেস্টার সিটির পয়েন্ট ৫৯।

ম্যাচের ৯৯ মিনিটে কর্নার থেকে পাওয়া বল নুনেজকে অ্যাসিস্ট করেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। বক্সের মাঝখান থেকে সেই অ্যাসিস্টে দারুণ হেডে নটিংহ্যামের জাল কাঁপান নুনেজ। ফলে ১-০ গোল জয় নিশ্চিত হয় লিভারপুলের।

লিভারপুলের নাটকীয় জয়ের রাতে পয়েন্ট হারিয়েছে চেলসি। বেনফোর্ডের বিপক্ষে প্রথমে এগিয়ে গিয়ে পরপর ২ গোল হজম করে পিছিয়ে পড়েছিল সফরকারীরা। অবশেষে ৮৩ মিনিটে স্বাগতিকদের জালে বল জড়িয়ে ২-২ গোলে ড্র করেছে চেলসি।

পশ্চিম লন্ডন ডার্বিতে ম্যাচের ৩৫ মিনিটে নিকোলাস জ্যাকসনের গোলে এগিয়ে গিয়েছিল চেলসি। এরপর দ্বিতীয়ার্ধে খেলতে নেমে ৫০ মিনিটে গোল হজম করে লিড হারায় দ্য ব্লুজরা।

৬৯ মিনিটে আবারও গোল হজম করে চেলসি। ফলে ২-১ ব্যবধানে পিছিয়ে পড়ে তারা। এরপর হারের শঙ্কা থেকে দলকে টেনে তোলেন অ্যাক্সেল দিসাই। ৮৩ মিনিটে বেনফোর্ডের জালে বল জড়িয়ে দলকে ১ পয়েন্ট এনে দেন তিনি।

এবারের আসরে একেবারেই ছন্দে নেই চেলসি। লিগ পর্বে ২৬ ম্যাচে এখন পর্যন্ত তাদের জয় মাত্র ১০টিতে। বর্তমানে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের ১১তম স্থানে আছে দ্য ব্লুজরা।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।