‘মেসির কবল’ থেকে যেন রেহাই নেই রোনালদোর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০৫ মার্চ ২০২৪

দুজন চিরপ্রতিদ্বন্দ্বী। একটা সময় সেরার লড়াইয়ে ছিল দারুণ প্রতিদ্বন্দ্বিতা। দুজন ক্যারিয়ারের শেষ প্রান্তে। তবে এখনও সময়ের সেরা ফুটবলার কে-লিওনেল মেসি নাকি ক্রিশ্চিয়ানো রোনালদো? এই বিতর্ক পুরোপুরি শেষ হয়ে যায়নি।

যেহেতু সেরা কে, তা নিয়ে প্রশ্ন; স্বাভাবিকভাবেই মেসির নামটি সমর্থকদের মুখে শুনলে সহ্য করতে পারেন না রোনালদো। কদিন আগে তো সৌদি প্রো লিগে ‘মেসি-মেসি’ স্লোগান শুনে রীতিমত অশালীন অঙ্গভঙ্গি করে বসেছিলেন। যার জেরে এক ম্যাচ নিষেধাজ্ঞার সঙ্গে জরিমানাও গুণতে হয় রোনালদোকে।

তবে অদৃশ্য মেসির কবল থেকে যেন রক্ষা নেই রোনালদোর। নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরলেন, ফের সেই ‘মেসি-মেসি’ স্লোগান। রোনালদো খেললেও সোমবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগে আল আইনের মাঠে গিয়ে ১-০ গোলে হেরেছে আল নাসর।

প্রথমার্ধের বিরতির সময় মাঠ ছাড়ার সময় রোনালদোকে উদ্দেশ্য করে ‘মেসি-মেসি’ স্লোগান দিতে থাকেন আল আইন সমর্থকরা। এবার অবশ্য সিআরসেভেন মেজাজ হারাননি। তবে বিরক্তি প্রকাশ করে মাথা নাড়াতে থাকেন। মেসি যে পিছুই ছাড়ছে না তাকে!

এমএমআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।