গোপালগঞ্জ নয়, ফেডারেশন কাপের ফাইনাল ময়মনসিংহে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৩১ পিএম, ০৩ এপ্রিল ২০২৪

২১ মে ফেডারেশন কাপ ফুটবলের ফাইনাল হওয়ার কথা ছিল গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে। লটারির মাধ্যমেই কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালের ভেন্যু নির্ধারণ হয়েছিল।

তবে বুধবার বাফুফের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটি সভা করে ফাইনাল গোপালগঞ্জের পরিবর্তে ময়মনসিংহে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে। ফুটবল খেলা বিভিন্ন স্থানে ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যেই ফাইনালসহ কয়েকটি ম্যাচের ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

নতুন শিডিউল অনুযায়ী প্রথম সেমিফাইনাল হবে মুন্সিগঞ্জে, দ্বিতীয় সেমিফাইনাল গোপালগঞ্জে এবং ফাইনাল ময়মনসিংহে। কোয়ার্টার ফাইনালের শিডিউল অপরিবর্তিত আছে।

ফেডারেশন কাপ শেষ হবে ২১ মে। ২৯ মে বাংলাদেশ প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ। মৌসুম শেষ হওয়ার একদিন বিরতি দিয়ে ১ জুন শুরু হবে ২০২৪-২৫ মৌসুমের দলবদল।

বুধবারের সভায় প্রিমিয়ার লিগ, ফেডারেশন কাপ ও চ্যাম্পিয়নশিপ লিগের ট্রফি ও মেডেলের ডিজাইন পরিবর্তন, এপ্রিলের তৃতীয় সপ্তাহে প্রিমিয়ার লিগের ক্লাবগুলোর অনূর্ধ্ব-১৮ লিগের দলবদল এবং চ্যাম্পিয়নশিপ লিগের ক্লাবগুলোর অনূর্ধ্ব-১৬ লিগের দলবদল মে মাসের প্রথম সপ্তাহে আয়োজনেরও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরআই/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।