ফোডেনের হ্যাটট্রিকে অ্যাস্টন ভিলাকে উড়িয়ে দিলো ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:০৫ এএম, ০৪ এপ্রিল ২০২৪

ফিল ফোডেনের দুর্দান্ত হ্যাটট্রিকে অ্যাস্টন ভিলাকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। দারুণ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের দৌড়ে অনেকটা এগিয়ে গেলো সিটি।

পয়েন্ট টেবিলে শীর্ষে আছে আর্সেনাল। ৩০ ম্যাচে তাদের পয়েন্ট ৬৮। আর দ্বিতীয়স্থানে থাকা লিভারপুলের পয়েন্ট ৬৭। অবশ্য অলরেডরা একটি ম্যাচ কম খেলেছে। আর আর্সেনালের সমান ৩০ ম্যাচে সিটির পয়েন্টও ৬৭। গোল ব্যবধানে লিভারপুল এগিয়ে থাকার কারণে টেবিলে এক ধাপ পিছিয়ে সিটি।

গতকাল বুধবার রাতে গোল উৎসবের সূচনা করেন রদ্রি। তিনি ১১ মিনিটে গোল করে সিটিকে প্রথম লিড এনে দেন। সেই মাত্র ৯ মিনিট পরই শোধ করে দেন ভিলার জন ডুরান।

প্রথমার্ধের অতিরিক্ত সময়ের প্রথম মিনিটে (৪৫+১) গোল করে হ্যাটট্রিকের প্রথম ধাপ শেষ করেন ফোডেন। ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় সিটি।

দ্বিতীয়ার্ধে খেলতে নেমে আরও দুই গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন ফোডেন। ৬২ মিনিটে রদ্রির অ্যাসিস্টে বাঁ-পায়ের দারুণ শটে নিজের দ্বিতীয় গোল করেন ফোডেন। আর ৬৯ মিনিটে বাঁপায়ের আরও একটি জাদুকরী শটে হ্যাটট্রিক পূরণ করেন ইংলিশ তারকা। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এ নিয়ে মোট ২১ গোল করলেন ফোডেন।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।