সাবিনা-শিরিন-আফঈদাদের সংবর্ধনা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

জেলার পাঁচ কৃতি নারী ক্রীড়াবিদকে সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরা জেলা মহিলা ক্রীড়া সংস্থা। শনিবার দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের বাসভবনে এই সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধনা পেয়েছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন, দেশের দ্রুততম মানবী শিরিন আক্তার, জাতীয় অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দলের অধিনায়ক আফঈদা খন্দকার প্রান্তি, জাতীয় নারী ফুটবল দলের ডিফেন্ডার মাসুরা পারভীন ও জাতীয় বক্সার আফরা খন্দকার প্রাপ্তি।

সাতক্ষীরা থেকে আফঈদা খন্দকার প্রান্তি জাগো নিউজকে জানিয়েছেন, আগের দিন রাতে আমাদের জানানো হয়েছিল সংবর্ধনা অনুষ্ঠানের কথা। শনিবার দুুপুরে জেলা প্রশাসকের বাসভবনে যাওয়ার পর প্রথমে আমাদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর অনুষ্ঠানের মাধ্যমে সবাইকে ক্রেস্ট প্রদান করা হয়।

জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুন দক্ষিণ এশিয়ার সেরা ফরোয়ার্ড। তার নেতৃত্বে বাংলাদেশ প্রথমবারের মতো সাফ চ্যাম্পিয়ন হয়েছে ২০২২ সালে।

গত ফেব্রয়ারিতে অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল দল সাফ চ্যাম্পিয়ন হয়েছে। ভারতের বিপক্ষে নাটকীয় ফাইনালের পর দুই দলকেই চ্যাম্পিয়ন ঘোষণা করেছিল সাফ। সেই দলের অধনায়ক আফঈদা খন্দকার প্রান্তি।

আরআই/এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।