সৌদি সুপার কাপ

ফাইনাল হেরে যাওয়ায় ফুটবলারকে চাবুক মারলেন দর্শক (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ১৩ এপ্রিল ২০২৪

চোখকে বিশ্বাস করার মতো নয়; তবু বিশ্বাস করতে হয়। সৌদি সুপার কাপের ফাইনাল ম্যাচের পর ঘটেছে এমনি এক ঘটনা। দল হেরে যাওয়ায় ফুটবলারকে চাবুক দিয়ে পেটালেন দর্শক!

গত বৃহস্পতিবারের ঘটনা। আরব আমিরাতে সৌদি সুপার কাপের ফাইনালে মাঠে নামে আল হিলাল ও আল ইতিহাদ। ম্যাচে আল ইতিহাদকে ৪-১ গোলে হারায় আল হিলাল।

রেফারি শেষ বাঁশি বাজানোর পর খেলোয়াড়দের বেঞ্চে বসতে যাচ্ছিলেন আল ইতিহাদের ফরোয়ার্ড আব্দার রাজ্জাক হামদাল্লাহ। এমন সময় গ্যালারিতে থাকা এক দর্শক তাকে ম্যাচ হেরে যাওয়ার কারণে ব্যঙ্গ করছিলেন।

দর্শকের এমন আচরণ মোটেও পছন্দ হয়নি হামদাল্লাহর। নিজের রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে ওই দর্শকের দিকে পানি ছুড়ে মারেন তিনি।

এতে দর্শকও পাল্টা ক্ষিপ্ত হন। এমন কাণ্ড করেন, যা হয়তো হামদাল্লাহ কল্পনাও করতে পারেননি। এমনকি কোনো দর্শকও হয়তো ভাবেননি, এখানে এমন কোনো ঘটনা ঘটতে পারে; হামদাল্লাহকে এমনভাবে অপমানিত হতে হবে।

হামদাল্লাহ এতোটাই রেগে গেলেন যে, পানি ছুড়ে মেরেও ক্ষান্ত হননি তিনি। দর্শকের দিকে আরও তেড়ে গেলেন। তখন ওই দর্শকের হাতে চাবুক ছিল। সেই চাবুক দিয়েই হামদাল্লাহকে আঘাত করলেন তিনি। একবার নয়, দুইবার তা পিঠে দুইবার চাবুক মারেন সেই দর্শক।

মার খেয়ে দর্শককে পেটাতে গ্যালারিতে উঠে মারতে যান হামদাল্লাহ। পরে মরক্কোর এই ফুটবলারকে থামিয়ে দেন তার সতীর্থরা। আর সেই দর্শককেও অন্যরা সরিয়ে নেন। যে কারণে, সেখানেই ঘটনাটা শেষ হয়।

২০২২ কাতার বিশ্বকাপে মরক্কোর হয়ে খেলেছেন হামদাল্লাহ। আর সৌদি প্রো লিগে খেলেন আল ইতিহাদে। বৃহস্পতিবারের এই ম্যাচে দলের হয়ে একমাত্র গোলটিও করেছেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

এমএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।