অ্যাস্টন ভিলার কাছে আর্সেনালের হার, সিটিই শীর্ষে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৫৮ এএম, ১৫ এপ্রিল ২০২৪

অ্যাস্টন ভিলার কাছে ২-০ গোলে হেরে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া হয়ে গেছে আর্সেনালের। যে কারণে টেবিলের শীর্ষে ম্যানচেস্টার সিটি।

৩২ ম্যাচে সিটি পয়েন্ট ৭৩। সমান ম্যাচে লিভারপুুল ও আর্সেনালের পয়েন্ট ৭১। গোল ব্যবধানে এগিয়ে থাকায় দ্বিতীয়স্থানে আছে আর্সেনাল।

গতকাল রোববার ম্যাচের শেষ দিকে ২ গোল হজম করেছে আর্সেনাল। সময়ের অভাবে শোধ দিতে পারেনি একটিও। ভিলার হয়ে প্রথম গোলটি করেন বদলি খেলোয়াড় লিয়ন বেইলি। ৮৪ মিনিটে গোল করে ভিলাকে লিড এনে দেন তিনি।

প্রথম গোলের ৩ মিনিট পরই ব্যবধান দিগুণ করে ভিলা। এবার আর্সেনালের জালে বল জমা করেন অলি ওয়াটকিনস (৮৭ মিনিটে)। এতে ২-০ ব্যবধানে হারে নিয়ে মাঠ ছাড়ে মিকেল আরতেতার দল।

লিগের শেষ ১২ ম্যাচের মধ্যে এই প্রথম হারের স্বাদ পেলো আর্সেনাল।

ম্যাচ হেরে আর্সেনালের কোচ আরতেতা বলেন,‘আমরা জানতাম যে এই মুহূর্তটি আসতে পারে। এখন এটি নিয়ে আমাদের কাজ করতে হবে এবং বিশ্বাস করতে হবে। সামনে কী করা যায়, সেদিকে আমাদের নজর দিতে হবে।’

তিনিও আরও বলেন, ‘এখন নেতা হিসাবে, একটি চরিত্র হিসাবে নিজেকে দাঁড় করানোর মুহূর্ত। যখন আপনি চার মাস ধরে জিতবেন এবং জিতবেন এবং জিতবেন, তখন এটি খুব খুব স্বাভাবিক সহজ। যে মুহূর্তটা এখন এসেছে।’

আর্সেনালকে হারিয়ে পরের মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার স্বপ্ন দেখছে ভিলা। পয়েন্ট টেবিলে বর্তমানে ভিলার অবস্থান চতুর্থ। ৩৩ ম্যাচে তাদের পয়েন্ট ৬৩। ভিলা থেকে এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট নিয়ে পঞ্চমস্থানে আছে টটেনহ্যাম হটস্পার।

এমএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।