ফেডারেশন কাপ

ব্রাজিলিয়ান রবসন-ঝলকে সেমিফাইনালে কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ১৬ এপ্রিল ২০২৪

ম্যাচে হওয়া দুই গোলের একটির পাশেও নাম নেই রবসন রবিনহোর। তবে ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে বসুন্ধরা কিংসের সহজ জয়ের নায়ক এই ব্রাজিলিয়ানই।

পুরো ম্যাচে দুর্দান্ত খেলেছেন, দুটি গোলই হয়েছে তার ডিফেন্স চুরমার করা নিঁখুত পাস থেকে। ২-০ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ড সোসাইটির বিপক্ষে জয়ের পর ম্যাচসেরার পুরস্কারও উঠেছে রবসনের হাতে।

গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ২৫ মিনিটেই এগিয়ে যায় বসুন্ধরা কিংস। রহমতগঞ্জের রক্ষণকে ঘোল খাইয়ে রবসন বল ঠেলে দিয়েছিলেন সোহেল রানাকে। অভিজ্ঞ সোহেল রানা কোনো ভুল করেননি। তার নেওয়া গড়ানো শট পোস্ট ঘেঁষে জড়িয়ে যায় রহমতগঞ্জের জালে।

প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে বসুন্ধরা কিংস ব্যবধান দ্বিগুণ করে ৬২ মিনিটে। রবসনের সেই একই ঝলক। বক্সের বাইরে রহমতগঞ্জের ডিফেন্ডারদের মাঝ দিয়ে তিনি বল সামনে দেন এমফন উদুহ'র কাছে।

উদুহ গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জড়িয়ে দেন জালে। ওই দুই গোল নিয়েই ম্যাচ শেষ করে কিংস। দ্বিতীয় দল হিসেবে ফেডারেশন কাপের সেমিফাইনালে উঠে যায় সাবেক চ্যাম্পিয়নরা।

এর আগে প্রথম দল হিসেবে সেমিফাইনালে নাম লিখিয়েছিল মোহামেডান। শেষ দুই কোয়ার্টার ফাইনালে আগামী ২৩ এপ্রিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব খেলবে পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে এবং ৩০ এপ্রিল আবাহনীর খেলবে ফর্টিস এফসির বিপক্ষে।

আরআই/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।